অপরাধ ঢাকা

চতুর্থ শ্রেনী ছাত্রী ধর্ষনের শিকার

images (1) মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল:টাঙ্গাইলের গোপালপুর উপজেলার সওদাগর পাড়ায় সন্ধ্যায় ১১ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় শিশুটির বড় ভাই উজ্জল বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে ধর্ষক সোহেল সওদাগরকে আসামী করে মামলা দায়ের করেছেন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন সরকার জানান, গত  সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সওদাগর পাড়ার মৃত দুলাল সওদাগরের লম্পট ছেলে সোহেল সওদাগর (৩৫) জোরপূর্বক পাশের বাড়ির শিশুটিকে দোকান থেকে সিগারেট ও কেক এনে দিতে বলে। এসময় তার কথা মতো শিশুটি সিগারেট ও কেক কিনে এনে দেয়ার জন্য সোহেলের ঘরে টাকার জন্য যায়। এসময় সোহেল শিশুর মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। সন্ধ্যা গড়িয়ে গেলেও শিশুটি বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা খোজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে প্রতিবেশী সোহেল সওদাগরের ঘর থেকে শিশুটিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়ভাবেই চিকিৎসা দেয় পরিবারের সদস্যরা। পরে শিশুটির অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গতকাল বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা গোপালপুর থানার উপ-পরিদর্শক (এসআই) দেওয়ান ইব্রাহিম জানান, ধর্ষিতার পরিবার ধর্ষণের ঘটনা গোপন রেখেছিল। আমাদের নিজস্ব সোর্সের মাধ্যমে জানার পর আমরা তাৎক্ষনিক মামলা নিয়ে প্রয়োজনীয় সব পদক্ষেপ নেয়া হয়েছে। বিকেলে সাড়ে ৫টায় উপজেলার নন্দনপুর বাজারে অভিযান চালিয়ে ধর্ষক সোহেলকে গ্রেফতার করা হয়েছে।