সকল মেনু

সুনামগঞ্জে ভাতিজা হত্যার দায়ে চাচার ফাঁসি

হটনিউজ ডেস্ক:

জমি নিয়ে বিরোধের জের ধরে আপন চাচার হাতে ভাতিজা খুনের ঘটনায় চাচাকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রুহুল আলম মোহাম্মদ নিপু বুধবার দুপুরে এ দণ্ড প্রদান করেন। তবে আসামি পলাতক।

মামলার বিবরণে জানা যায়, জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা গ্রামের আছাবুর রহমান চৌধুরীর সঙ্গে তার ভাই ছদরুল হোসেন চৌধুরীর বিরোধ চলছিল। এ নিয়ে বিরোধের জের ধরে ২০১০ সনের ১৬ সেপ্টেম্বর তার পুত্র হাবিবুল কিবরিয়া চৌধুরী সেজুকে খুন করে ধানের গোলায় ফেলে রাখা হয়। চাচা ছদরুল হোসেন চৌধুরী ভাইয়ের সঙ্গে বিরোধের জের ধরে ভাতিজাকে শ্বাস রোধ করে হত্যা করে ধানের গোলায় ফেলে রাখেন। এ ঘটনায় ভাইয়ের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহতের পিতা।

দীর্ঘদিন যুক্ততর্ক শুনানি শেষে বিচারক বুধবার এ হত্যা মামলার রায় দেন। মামলায় চাচা কর্তৃক ভাতিজা হত্যা মামলা প্রমাণিত হওয়ায় বিচারক আসামি ছদরুল হোসেন চৌধুরীকে ফাঁসির দণ্ডাদেশ দেন। তবে মামলা দায়েরের পর থেকেই আসামি পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top