সকল মেনু

খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

Kst-1কাঞ্চন কুমার,কুষ্টিয়া:সিএনজি চালক সোনা হত্যার প্রতিবাদে খুনীদের ফাঁসির দাবিতে বৃহস্পতিবার দুপুর ২ টার সময় কুষ্টিয়া জেলা সিএনজি মালিক সমিতি ভেড়ামারা শহরের প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ-মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে। কুষ্টিয়ার ভেড়ামারা শহরের শাপলা চত্ত্বর থেকে বুধবার রাত সাড়ে ৮টার দিকে যাত্রী বেশে দূর্বত্তরা একটি সিএনজি অটোরিক্সা ভাড়া করে। পরে অস্ত্রের মুখে চালককে জিম্মি করে সিএনজি অটোরিক্সাটি ছিনতায়ের পর হত্যা করা হয়েছে সোনা (৩২) নামের সিএনজি চালককে। সিএনজি টি ছিনতাই পর তার লাশ ফেলে দেওয়া হয় কুষ্টিয়া-ভেড়ামারা মহাসড়কের ১০ মাইল নামক স্থানে। নিহত সোনা ভেড়ামারা শহরের পূর্ব ভেড়ামারা এলাকার ইসমাইল হোসেনের ছেলে। সে দু সন্তানের জনক।

ভেড়ামারা মডেল থানার ওসি রবিউল ইসলাম জানান, ছিনতাইকারীরা সিএনজিটি রাতেই বিক্রি করার সময় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকা থেকে ৪ ছিনতাইকারীকে আটক ও ছিনতাইকৃত অটোরিক্সাটি উদ্ধার করেছে। ভেড়ামারা থানায় একটি মামলা হয়েছে। আরও কয়েকজন জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে। র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি টিম রাত সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করে এবং ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার করে। আটককৃতরা হচ্ছে, কুষ্টিয়ার মিরপুরের তালবাড়ীয়া এলাকার আবুল হোসেন এর ছেলে হাসান(২৪), একই উপজেলার গোবিন্দপুরের লুৎফর রহমানের ছেলে শামিমুল ইসলাম সবুজ(২২), চারুলিয়ার আব্দুল করিমের ছেলে ছাদ্দাম হোসেন(২৩) ও নওদাশামুখিয়া এলাকার সাইনা কবিরাজের ছেলে শামিম(২৩)। এসময় র‌্যাব সদস্যরা সিএনজি অটোরিক্সাটিও উদ্ধার করে। দুপুরে সিএনজি চালক সোনা হত্যার প্রতিবাদ জানিয়ে খুনীদের ফাঁসির দাবিতে কুষ্টিয়া জেলা সিএনজি মালিক সমিতি ভেড়ামারা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন এবং শহরের প্রধান সড়কে বিক্ষোভ-মিছিল করে পরে প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন, কুষ্টিয়া জেলা সিএনজি মালিক সমিতির সাবেক সভাপতি কামরুল ইসলাম মনা, সাধারন সম্পাদক আ. রাজ্জাক, মিরপুর উপজেলার সাধারন সম্পাদক আবু তালেব, কুমারখালী শাখার সাধারন সম্পাদক বিদ্যুৎ হোসেন.সাহিনুর ইসলাম মন্নু, মিকাইল,আকতার, আমিরুল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top