সকল মেনু

বগুড়ায় বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৮

হটনিউজ ডেস্ক:

বগুড়ায় বিয়ের অনুষ্ঠানসহ পৃথকভাবে বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮। হাসপাতালে চিকিৎসাধীন প্রেমনাথ রবিদাস (৫০), রামনাথ রবিদাস (৪৫) মারা গেছে।

গত রবিবার রাতে মদ পানে মারা যান বগুড়া শহরের চারমাথা ভবেরবাজার এলাকার হোটেল ব্যবসায়ী আলমগীর হোসেন (৫৫), শহরের তিনমাথা পুরান বগুড়া এলাকার রাজমিস্ত্রি রমজান আলী (৬০), সুমন রবিদাস (৩৫), শহরের কাটনারপাড়া এলাকার শ্রমিক সাজু মিয়া (৫৫), বাবুর্চি মোজাহার আলী (৭০) ও ফুলবাড়ী এলাকার শ্রমিক পলাশ (৩৫)।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া শহরের কালিতলা এলাকায় রবিবার রাতে অ্যালকাহোল জাতীয় মদপান করেন স্থানীয় কাটনার পাড়ার কুলি শ্রমিক সাজু মিয়া (৩৫), হোটেলের বাবুর্চি মোজাহার আলী (৭০) ও ফুলবাড়ি সরকার পাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে শ্রমিক পলাশ সরকার (৩৫)। রাতে তারা নিজ নিজ বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে তিনজনই মারা যান। পুলিশ বলছে, মারা যাওয়াদের মধ্যে মোজাহার আলী পূর্বে থেকে হৃদরোগে ভুগছিল এবং সে রোগেই সে মারা যায়।

এছাড়া বগুড়া শহরের পুরান বগুড়া এলাকায় রবিবার রাতে এক যুবকের বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে স্থানীয় এক হোমিও ওষুধের দোকান থেকে মদপান করেন ওই এলাকার বাসিন্দা প্রেমনাথের ছেলে সুমন রবিদাস (৩৮), রাজমিস্ত্রি রমজান আলীসহ (৪০) কয়েকজন। মধ্যরাতে বাড়ি ফেরার সুমন, তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাথ প্রতিবেশি রমজানও অসুস্থ হয়ে পড়েন। ভোরে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। এছাড়া রমজান আলীকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করানোর কিছু পরে মারা যান। সদর থানা পুলিশ বলেছে, রমজান আীল মদপানে নয় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top