সকল মেনু

জামালপুরে ভ্যানচালক শম্পার পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

হটনিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির ঘর ও দোকান বুঝে পেলেন জামালপুর সদর উপজেলার নাকাটি গ্রামে ভ্যান চালিয়ে সংসার ও বাবা চিকিৎসার খরচ চালানো পঞ্চম শ্রেণির ছাত্রী তাহাজ্জুত শম্পার পরিবার। রবিবার সকালে জামালপুরের জেলা প্রশাসক এনামুল হক আনুষ্ঠানিকভাবে শম্পার পরিবারকে ঘর, দোকান ও কিছু নগদ অর্থ প্রদান করেন। প্রধানমন্ত্রীর এসব উপহার পেয়ে খুশি সম্পা ও তার পরিবার।

ভ্যান চালিয়ে সংসার ও বাবার চিকিৎসার খরচ চালাচ্ছে জামালপুর সদর উপজেলার নাকাটি গ্রামের চতুর্থ শ্রেণির ছাত্রী তাহাজ্জুত শম্পা। গণমাধমে সংবাদটি প্রকাশের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা শম্পার পড়া-লেখা, বাবার চিকিৎসা খরচ ও ঘর প্রদানের জন্য জামালপুরের জেলা প্রশাসককে নির্দেশ দেন। প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসনের পক্ষ থেকে দুর্ঘটনায় আহত সম্পার বাবাকে ঢাকায় চিকিৎসা করানোর পাশপাশি পৌনে দুই লাখ টাকা ব্যয়ে নির্মিত টিন শেড ঘর ও ব্যবসা করার জন্য নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়াও সম্পার লেখা-পড়ার খরচ দেয়া হচ্ছে।

প্রধানমন্ত্রীর উপহারের টিনশেড ঘর, নগদ অর্থ, চিকিৎসা ও লেখা-পড়ার ব্যবস্থা করায় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ প্রকাশ করেন শম্পা ও তার পরিবার।

জামালপুরের জেলা প্রশাসক এনামুল হক বলেন, প্রধানমন্ত্রী নির্দেশে সম্পার পরিবারকে ঘর ও দোকান করে দিয়েছি, ব্যবসা করার জন্য নগদ অর্থও বুঝিয়ে দিয়েছে। এই পরিবারটি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে আমরাও জামালপুরবাসীর পক্ষে প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top