সকল মেনু

ভাঙ্গায় ট্রাক চাপায় ২ স্কুল ছাত্র নিহত

হটনিউজ ডেস্ক:

ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের হামিরদী নামক স্থানে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী ২ স্কুল ছাত্র নিহত হয়েছেন। তারা হলেন- ভাঙ্গার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামের আবুল খায়ের ফকিরের ছেলে সাকিব ফকির (১৪) ও মানিকদহ ইউনিয়নের নাজিরপুর গ্রামের সানোয়ার মাতুব্বরের ছেলে শাহিন মাতুব্বর (১৬)।

নিহত দুজনই ভাঙ্গার মানিকদহ ইউনিয়নের ব্রাহ্মনকান্দা এএস একাডেমির ৮ম শ্রেণির ছাত্র। দুর্ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে।

ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা যায়, ভাঙ্গার পুখুরিয়া বাজার থেকে সাকিব তার বন্ধু শাহিনকে নিয়ে মটরসাইকেল চালিয়ে ভাঙ্গা আসার পথে বিপরীত দিকে ফরিদপুর গামী অজ্ঞাত ট্রাক মোটরসাইকেলটি চাপা দেয়। খবর পেয়ে ভাঙ্গার দমকল বাহিনীর সদস্যরা ২ জনকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।
ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, দুই পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top