সারাদেশ হটনিউজ স্পেশাল

হরতাল প্রত্যাহার করে নিলেন কাদের মির্জা

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুরোধে নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলায় ডাকা হরতাল প্রত্যাহার করে নিলেন বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র সেতুমন্ত্রীর ছোট ভাই আব্দুল কাদের মির্জা।

শনিবার সন্ধ্যা পৌনে ৭টায় জানান, তাঁর বড় ভাই ওবায়দুল কাদেরের অনুরোধে তিনি রোববারে আধা বেলা হরতাল কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছেন। আপাতত কোন কর্মসূচি নেই বলে তিনি জানান। এর আগে শনিবার সকালে কাদের মির্জা বসুরহাট রুপালী চত্বরে অবস্থান কর্মসূচি চলাকালে কোম্পানিগঞ্জ উপজেলায় অর্ধবেলা হরতালের ঘোষণা দিয়েছিলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী ওবায়দুল কাদেরকে ‌রাজাকার পরিবারের সদস্য বলায় দলীয় পদ থেকে বহিস্কারের দাবীতে রোববার অর্ধবেলা হরতালের ডাক দিয়েছে বসুরহাট নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জার নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ।

কাদের মির্জা গত কয়েকদিন থেকে জেলার অনিয়ম দূর্নীতি ও টেন্ডারবাজি বন্ধের দাবি নিয়ে বক্তব্য দিয়ে আসছেন। একই সাথে কেন্দ্রীয় নেতাদের পাশা-পাশি এমপিদের নিয়েও নানা মন্তব্য করে আসছেন। কাদের মির্জার এক সহযোগি জানান, আগামী দুই-তিন দিনের মধ্যেও বিষয়টি সমাধান হয়ে যাবে।