সকল মেনু

হানিফ ফ্লাইওভারে বাসচাপায় পুলিশসহ ২ জন নিহত

হটনিউজ ডেস্ক:

ঢাকার হানিফ ফ্লাইওভারে বাসচাপায় পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার বিকালে রাজধানীর ওয়ারী থানাধীন জয়কালী মন্দিরের কাছে হানিফ ফ্লাইওভারের উপর এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- আক্তার হোসেন ওরফে আক্তারুজ্জামান বাবু (৩৭) ও মফিজুল ইসলাম (৪০)। তাদের মধ্যে আক্তার ইউএস-বাংলা মেডিকেলে চাকরি করেন। আর মফিজুল কমিউনিটি পুলিশে কর্মরত।

জানা গেছে, নারায়ণগঞ্জ থেকে আসা জৈনপুর পরিবহনের একটি বাস হানিফ ফ্লাইওভারের উপর গুলিস্তানগামী মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ চালক ছিটকে সেখানে কর্মরত সিকিউরিটি গার্ডের (কমিউনিটি পুলিশ) ওপরে পড়েন। এ সময় বাসটি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে আক্তার ঘটনাস্থলেই নিহত হন। আর গুরুতর আহত অবস্থায় মফিজুলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, নিহতদের ময়নাতদন্ত শেষে লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওয়ারী থানা পুলিশ জানিয়েছে, এ ঘটনায় জৈনপুর পরিবহনের ওই ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top