হটনিউজ স্পেশাল

নিখোঁজ ইসমাইলের সন্ধান চায় তার পরিবার

হটনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের ইসমাইল হোসেন (৩২) নামে এক যুবক গত নয় দিন ধরে নিখোঁজ হলেও তার সন্ধান পাচ্ছে না পরিবার। ছেলের কোন প্রকার খোঁজ-খবর না পেয়ে বৃদ্ধ মা শোকে কাতর হয়ে পড়েছেন।

পোশাক ব্যবসায়ী ইসমাইল হোসেন সিরাজগঞ্জ শহরতলীর বিয়ারা ঘাটের ফজলুল হকের ছেলে। পরিবারের একমাত্র উপার্জনের ভরসা নিখোঁজ ছেলের শোকে বৃদ্ধ মা কাতর হয়ে পড়েছেন। এ বিষয়ে রাজধানীর পল্টন মডেল থানায় একটি অভিযোগ করেছে তার বড় ভাই এরশাদ আলী।

অভিযোগে জানা যায়, বিয়ারা ঘাটের পোশাক বস্ত্রসহ রকমারি ব্যবসায়ী ইসমাইল হোসেন গত ১৩ জানুয়ারি দোকানের পোশাক মালামাল ক্রয়ের জন্য ঢাকা গুলিস্তান ট্রেড মার্কেটে যান। এরপর বিকাল সাড়ে ৫টা থেকে ইসমাইলের মুঠোফোন বন্ধ হয়ে যায়। ইসমাইলকে তার বিভিন্ন আত্মীয়-স্বজনদের নিকট খোঁজাখুঁজি করে কোন সন্ধান পাওয়া যায়নি। এরপর ইসমাইলের পরিবার তার খোঁজ না পেয়ে গত ১৫ জানুয়ারি ঢাকায় পল্টন মডেল থানায় একটি অভিযোগ করেন। বিগত ৯ দিন যাবত ইসমাইলের কোন প্রকার খোঁজ-খবর না পেয়ে ওই পরিবারসহ বৃদ্ধ মা ছেলের শোকে কাতর হয়ে পড়েছেন। পরিবারের উপার্জনের একমাত্র ভরসা ইসমাইলের সন্ধান পেতে প্রশাসন ও সচেতন ব্যক্তির সহযোগিতা কামনা করেছে ভুক্তভোগী পরিবার। যদি কোন সহৃদয়বান ব্যক্তি নিখোঁজ ইসমাইলের খোঁজ পেলে তার বড় ভাই এরশাদ আলীর মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন।