সকল মেনু

সখীপুরে দুর্বৃত্তদের হামলায় কলেজ ছাত্রের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের সখীপুরে দুর্বৃত্তদের হামলায় আশিকুর রহমান রবিন খান (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় সহোদর ভাই আনিসুর রহমান রনি খান (১৮) ও অনিক (১৫) নামের দুই শিক্ষার্থী আহত হয়।

মঙ্গলবার রাত প্রায় ১২টার দিকে উপজেলার চতলবাইদ মধ্যে পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রবিন ওই এলাকার প্রবাসী আমিনুর রহমান খানের ছেলে ও সরকারি মুজিব কলেজের এইচএসসি’র প্রথম বর্ষের শিক্ষার্থী।

পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির পাশে একটি বাউল গানের আসর থেকে রবিন খান, সহোদর ভাই রনি খান, খালাতো ভাই অনিক ও খালাতো দুই বোনসহ ৫/৬ জন বাড়ি ফিরছিলেন। হাজী বাড়ির মসজিদের সামনে আসলে সংঘবদ্ধ কয়েকজন যুবক রবিন ও রনির চোখে লাইট ধরে। পরে তাদের অতর্কিতভাবে কিল ও ঘুঁষি চালায় দুর্বৃত্তরা।
অবস্থা খারাপ দেখে অন্যরা দৌড়ে বাড়ি গেলেও রবিন খান ও রনি খান দুর্বৃত্তদের হামলার শিকার হয়। এ সময় রনির চিৎকার শুনে এক প্রতিবেশী এগিয়ে এসে দেখে রনিকে কে বা কারা মারধর করছে। প্রতিবেশীর উপস্থিতি দেখে দুর্বৃত্তরা পালিয়ে যায়। রনি তখন জমজ ভাই রবিনকে খুঁজতে থাকে।

কিছুক্ষণ পর পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে দেখে পাশের এক জমিতে মুমূর্ষু অবস্থায় পরে আছে রবিন খান। তাকে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। পুলিশ বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় তাজমুল ইসলাম (১৮) নামে এক যুবকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা। সে উপজেলার ঘেচুয়া প্রবাসী নুরুল ইসলামের ছেলে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁয়া বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করতে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। সন্দেহ করে আটক করা যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top