সকল মেনু

নায়িকা হতে গিয়ে সর্বস্ব হারালো কিশোরী

হটনিউজ ডেস্ক:

রূপালী পর্দার নায়িকা বানানোর স্বপ্ন দেখিয়ে যশোরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঝিকরগাছার প্রান্ত নামে এক যুবক গত বৃহস্পতিবার তাকে ধর্ষণ করে বলে থানার অভিযোগ সূত্রে জানা গেছে।

ধর্ষণের শিকার ওই কিশোরী ঝিকরগাছার একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। আর অভিযুক্ত প্রান্ত যশোরের কাজীপাড়ার বাসিন্দা। তবে সে ঝিকরগাছায় তার মামা কাজল রায়হানের বাড়িতে থাকে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদকসহ অন্তত সাতটি মামলা রয়েছে

ঝিকরগাছা থানায় দায়ের করা অভিযোগে ওই স্কুলছাত্রী দাবি করেছে, প্রান্তের মামা কাজল রায়হানের রাজধানীর পান্থপথে একটি অ্যাড ফার্ম রয়েছে। সেখানে কাজের মাধ্যমে মিডিয়ায় নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করে দেয়ার কথা বলে প্রান্ত ওই ছাত্রীকে তার মামার বাসায় যেতে বলে। তার কথা মতো গত বৃহস্পতিবার বিকেলে ওই বাড়িতে গেলে প্রান্ত তাকে জোর করে ধর্ষণ করে।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রী নিজেই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। আমরা যাচাই করে আইনগত পদক্ষেপ নেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top