বিনোদন

অর্থের বন্যায় ভাসছেন দীপিকা!

deep2811cবিনোদন:অর্থের বন্যায় ভাসছেন দীপিকা!মুম্বাই: বছরজুড়ে সাফল্য বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের পিছু ছাড়ছে না-এটা তো পুরোনো খবর। নতুন খবর হলো, এখন তিনি ভেসে চলেছেন অর্থের বন্যাতেও!

অবশ্য বক্স অফিসে পরপর তিন তিনটি ব্লকবাস্টার সিনেমা উপহার দেয়ার পরে এমনটাই যে হবে তা অনুমান করা খুব একটা কঠিন নয়। কিন্তু প্রযোজকদের যে তিনি প্রায় ৫০০ কোটি রুপির উপরে আয় করিয়ে দিয়েছেন একথা নতুন বৈকি!

বছরের শুরু থেকেই সাফল্য আর অর্থ দীপিকাকে ঘিরে রয়েছে। গত জানুয়ারিতে ১০০.৪৫ কোটি রুপি আয় করা সুপারহিট ‘রেস টু’ দিয়ে বক্স অফিস মাত করা শুরু হয়েছিল তার। এরপর মে মাসে ব্লকবাস্টার ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ দিয়ে বক্স অফিস দেখলো ১৮৮.৫৭ কোটি রুপির বিশাল ধামাকা! আর এই মাসেই মুক্তি পাওয়া সাম্প্রতিক সিনেমা ‘চেন্নাই এক্সপ্রেস’ এর সাফল্যের কথা তো সবারই জানা। ২১১ কোটি রুপি পকেটে ভরার পরেও এখন পর্যন্ত বক্স অফিস মাত করা শেষ হয়নি ‘চেন্নাই এক্সপ্রেস’ এর!

এই সংখ্যাগুলো যোগ করার পর ফল দাঁড়াচ্ছে-তিন তিনটি ব্লকবাস্টার সিনেমা দিয়েই বক্স অফিসে দীপিকার আয় প্রায় ৫০০ কোটি রুপির মতো। আর সাফল্যের শিখরে উঠে বসে থাকা এই অবস্থান দীপিকা উপভোগ করছেনও একাই। কারণ তার ধারে কাছেও নেই সমসাময়িক প্রতিদ্বন্দ্বী কারিনা, ক্যাটরিনা বা প্রিয়াংকা কিংবা বলিউডের প্রথম সারির কোনো অভিনেত্রীই।

আশা করা হচ্ছে যে দীপিকার বছরজুড়ে এই যে সাফল্যের অভিযান, তা শেষ হয়নি এখনো। কারণ সামনেই আসছে সঞ্জয়লীলা বানসালীর মতো পরিচালকের ব্যানারে রনবীর সিং’র সঙ্গে দীপিকার এই বছরের চতুর্থ সিনেমা ‘রামলীলা’। এই সিনেমাও যদি দীপিকার সাফল্যের তালিকাকে অব্যাহত রাখে, তাহলে ‘আনস্টপেবল দীপিকা’ নামকরণটিই সার্থক হয় তার জন্য!