সকল মেনু

পরিবার মেনে না নেয়ায় বিষপানে প্রেমিক যুগলের আত্মহত্যা!

হটনিউজ ডেস্ক:

পারিবারিক ভাবে মেনে না নেয়ায় পটুয়াখালীর রাঙ্গাবালীতে এক প্রেমিক যুগল বিষপানে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃতরা হলেন প্রেমিক রাজিব হোসেন (১৬) ও প্রেমিকা রাবেয়া বেগম (১৫)। তাদের দুজনের বাড়ী রাঙ্গাবালী উপজেলার বড়বাইজদিয়া ইউনিয়নের টুঙ্গিবাড়ীয়া গ্রামে। তারা দু’জনে কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গাবালী ও কলাপাড়া থানার দুই ওসি।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, রাত ৯টার দিকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। লাশ সুরতহাল শেষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
চিকিৎসকের বরাত দিয়ে ওসি বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তারা মারা গেছে।
রাঙ্গাবালী থানার ওসি মো. জগলুল হাসান জানান, টুঙ্গিবাড়ীয়া গ্রামের জহির প্যাদার ছেলে রাজিব ও একই এলাকার রিপন হাওলাদারের মেয়ে রাবেয়া একই শ্রেণিতে অধ্যায়নরত অবস্থায় প্রেমে জড়িয়ে পরে। বিষয়টি জানাজানি হলে পারিবারিক ভাবে মেনে নেয়া হবে না বলে ছড়িয়ে পরে। মঙ্গলবার সন্ধ্যায় রাবেয়ার বাড়ী সংলগ্ন পুকুর পাড়ে নির্জন স্থানে গিয়ে দু’জনে বিষপান করে অচেতন অবস্থায় পরে থাকে। স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top