সকল মেনু

সালথায় শীতবস্ত্র বিতরণ ও সাংবাদিক আছাদুজ্জামানকে সংবর্ধনা

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের সালথায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) প্রচার সম্পাদক আছাদুজ্জামানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। “এসো দুূর করি শীতার্ত মানুষের কষ্টের কালোরাত তাদের হাতে রাখি সহানুভূতির আপন হাত। এই স্লোগান সামনে রেখে জগন্নাথদী সমাজসেবা সংগঠন এর আ‌য়োজ‌নে ও অর্থায়‌নে মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার যদুনন্দী ইউনিয়নের জগন্নাথদী দারুসসুন্নাহ মাদ্রাসা ও এতিমখানা মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বি‌শিষ্ঠ সমাজ সেবক কাজী মাফুজুল হক বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ হাসিব সরকার। এসময় অন্যান‌্যদের মধ্যে আর‌ও উপস্থিত ছিলেন নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ রমাঃ ওবায়দুর রহমান, যদুনন্দী ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান মোঃ আবুল খায়ের মুন্সী, সালথা থানার এসআই শহিদুল ইসলাম প্রমুখ, বালা‌দেশ প্রাথ‌মিক শিক্ষক স‌মি‌তির সাধারণ সম্পাদক জা‌হিদুর রহমান, সালথা প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক আ‌জিজুর রহমান প্রমূখ। অনুষ্ঠান‌টি সঞ্চালনা করেন সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।

অনুষ্ঠা‌নে প্রায় ২শত শীতার্ত মানু‌ষের মা‌ঝে শীতবস্ত্র বিতরণ করা হয় এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর প্রচার সম্পাদক নির্বা‌চিত হওয়ায় মু‌ক্তিযু‌দ্ধের স্বপ‌ক্ষের প‌ত্রিকা জন‌প্রিয় খব‌রের কাগজ দৈ‌নিক ভো‌রের কাগ‌জের জৈষ্ঠ প্রতি‌বেদক সাংবা‌দিক আছাদুজ্জামানকে সংবর্ধনা দেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top