সকল মেনু

বাবা হলেন কোহলি, বিরুষ্কার নতুন ইনিংস শুরু

হটনিউজ ডেস্ক:

কন্যা সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। সোমবার দুপুরে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

আনন্দের সংবাদটি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমমে জানান বিরাট কোহলি। তিনি লেখেছেন, ‘আপনাদের খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের কন্যা সন্তান হয়েছে। আপনাদের ভালোবাসা ও মঙ্গল কামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। আনুশকা ও আমাদের কন্যা ভালো আাছে। আমরা দু’জনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হল। আপনারা নিশ্চয়ই বুঝবেন এই সময় আমাদের কিছুটা ব্যক্তিগত পরিসর জরুরি। তাই সবার কাছ থেকে এ ব্যাপারে সহযোগিতা চাইছি’।

অস্ট্রেলিয়া টেস্ট চলার মাঝেই প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি ফিরে গিয়েছিলেন বিরাট কোহলি। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে এসেছিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি।
এর আগে ২০১৭ সালে ৯ ডিসেম্বর সকল জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেন কোহলি ও আনুশকা। আর বিয়ের তিন বছর পর তাদের সংসারে এলো প্রথম সন্তান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top