অপরাধ হটনিউজ স্পেশাল

রোহিঙ্গার হাতে স্থানীয় দোকান কর্মচারী খুন

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের উখিয়ায় ফোরকান আহমদ ওরফে কালু (২২) নামের এক স্থানীয় দোকান কর্মচারীকে জবাই করে টাকা লুট করে নিয়ে পালিয়েছে অপর সহযোগী রোহিঙ্গা কর্মচারী। গতকাল রোববার ভোরে কক্সবাজারের উখিয়া উপজেলার কোটবাজার দক্ষিণ স্টেশনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দোকান কর্মচারী উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের তেলিপাড়া এলাকার বশির আহমদের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, উখিয়ার কোটবাজার দক্ষিণ স্টেশনের স্থানীয় ব্যবসায়ী শাহ আলমের মালিকানাধীন একটি ডেকোরেশনের দোকানে স্থানীয় ও রোহীঙ্গা কর্মচারীরা কাজ করত দীর্ঘদিন ধরে। এ কারণে রাতে একসঙ্গে ওই ডেকোরেশনের দোকানে ঘুমাই। সর্বশেষ গতকাল রোববার ভোরে ফোরকান আহমদ ওরফে কালুকে (২২) ঘুমন্ত অবস্থায় জবাই করে হত্যা করে অপর রোহিঙ্গা কর্মচারী। এ সময় দোকানে থাকা ৪৫ হাজার নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। পালিয়ে যাওয়া রোহিঙ্গা কর্মচারীর পরিচয় জানা সম্ভব হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) গাজী সালাহ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ গতকাল রোববার বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে টাকার লোভে তাকে হত্যা করা হয়েছে। আসামিদের ধরার চেষ্টা চলছে। দোকান মালিক শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।