সকল মেনু

নিখোঁজের ১৮ বছর পর বাবা-মাকে খুঁজে পেলেন মেয়ে

হটনিউজ ডেস্ক:

নিখোঁজের ১৮ বছর পর মেয়ের সন্ধান পেল গোপালগঞ্জের মঠবাড়িয়া উপজেলার একটি পরিবার। শনিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের শান্তিনগর এলাকায় বসবাস করা মেয়ে তানিয়া আক্তারকে নিতে আসেন তার বাবাসহ পরিবারের সদস্যরা।

তানিয়া মঠবাড়িয়া উপজেলার বান্ধাবাড়ি গ্রামের সুন্দর আলী সিকদারের মেয়ে। ২০০৩ সালে তিনি বাবার সাথে ঢাকায় বেড়াতে গিয়ে নিখোঁজ হয়। দীর্ঘ দেড় যুগ পর মেয়েকে ফিরে পেয়ে খুশি পরিবারের সদস্যরা।

সুন্দর আলী সিকদার জানান, প্রায় ১৮ বছর আগে মেয়েকে নিয়ে ঢাকায় আমার বোনের বাড়িতে বেড়াতে আসি। তানিয়ার বয়স তখন ৬ বছর। কয়েকদিন পর তানিয়াকে তার ফুফুর বাড়িতে রেখে আমি গ্রামের বাড়ি চলে যাই। পরে জানতে পারি তানিয়া আমার পিছু নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। মেয়েকে ফিরে পেতে এলাকায় মাইকে প্রচার করি। ছবিসহ পত্রিকায় নিখোঁজ সংবাদ দেই। কিন্তু মেয়ের কোনো সন্ধান পাইনি। কিছুদিন আগে তানিয়ার বান্ধবী পলি আক্তার ফেসবুকে তানিয়ার ছবিসহ হারিয়ে যাওয়ার সংবাদ দেখে আমাদের জানায়। পরে আমরা অনেক যোগাযোগ করে মেয়ের বর্তমান ঠিকানা জানতে পারি।
তিনি আরও বলেন, জেলার কসবা উপজেলার রাইতলা গ্রামের জার্মান প্রবাসী রিপন মিয়া আমার মেয়েকে ১৫ বছর লালন পালন করেছেন এবং একটি ভালো পাত্র দেখে বিয়ে দিয়েছেন। আমি তার কাছে কৃতজ্ঞ।

তানিয়া বলেন, আমি বাবাকে হারিয়ে ফেলার পর আমাকে রিপন বাবা আদর স্নেহ দিয়ে লালন-পালন করেছেন। আমি পরিবারকে খুঁজে পেতে অনেক চেষ্টা করেছি। কিন্তু পাইনি। পরে আমার স্বামীর বন্ধু ফেসবুকে আমার ছবি দিয়ে পোস্ট দেওয়ার পর আমার পরিবারের সন্ধান পাই। পরিবারকে ফিরে পেয়ে আমি খুবই খুশি।

তানিয়ার স্বামী মো. আনোয়ার বলেন, জার্মান প্রবাসী রিপন মিয়ার মামার সাথে পূর্ব পরিচয়ের সুবাদে আমি ২০১৫ সালে তানিয়াকে বিয়ে করি। পরে আমার স্ত্রীর কাছ থেকে তার পরিবারকে হারিয়ে ফেলার ঘটনাটি জানতে পেরে আমার এক বন্ধুকে জানাই। বন্ধু তার ফেসবুকে প্রচার করলে তানিয়ার মা-বাবার খোঁজ পাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top