সকল মেনু

নেত্রকোনার বারহাট্টায় শিশু ধর্ষণের ঘটনায় কিশোর আটক

অনলাইন ডেস্ক:


নেত্রকোনার বারহাট্টায় সাত বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে মাসুম (১৫) নামের কিশোরকে আটক করেছে পুলিশ। শিশুর বাবা বাদী হয়ে আজ বৃহস্পতিবার বারহাট্টা থানায় নারী শিশু আইনে মামলা দায়ের করলে উপজেলা সদরের বৃআন্দাদিয়া গ্রাম থেকে মাসুমকে আটক করে পুলিশ। মাসুম ওই গ্রামের ইলেকট্রনিক মিস্ত্রীর ছেলে।

বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সম্পর্কে শিশুটির চাচাতো ভাই হয় ওই কিশোর। তাদের পাশাপাশি বাড়ি। গত মঙ্গলবার ৫ জানুয়ারি সন্ধ্যার পর শিশুটিকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। পরের দিন বুধবার ভোরে শিশুটি প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে রক্তক্ষরণ হলে তার বাবা মায়ের কাছে বলে মাসুম তাকে ব্যাথা দিয়েছে। পরে হাসপাতালে নিয়ে গেলে বৃহস্পতিবার হাসপাতাল থেকে এসে বিকালে থানায় মামলা দায়ের করেন শিশুর বাবা। আমরা তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করি।

এদিকে নারী প্রগতি সংঘের বারহাট্টা কার্যালয়ের ম্যানেজার সুরজিত ভৌমিক জানান, গত ৫ জানুয়ারি সন্ধ্যার পর পাশ্ববর্তী বাড়ির অভিযুক্ত মাসুম শিশুটিকে ঘরে একা পেয়ে এই জঘন্য অপরাধ সংগঠিত করে। বুধবার সকালে যখন মেয়েটির প্রস্রাবের সাথে ব্লিডিং হচ্ছিল তখন তারা প্রথমে বারহাট্টা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে রেফার করে। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে বাদীর পরিবার নারী প্রগতি সংঘ বারহাট্টা অফিসে এসে এর প্রতিকার চাওয়ার পর কেন্দ্র ব্যবস্থাপক এর পরামর্শে থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top