সকল মেনু

বিয়ের ৭০ দিনে সন্তান প্রসব, দুপুরে তালাকের পর রাতেই প্রেমিকের সঙ্গে বিয়ে

অনলাইন ডেস্ক

বিয়ের মাত্র দুই মাস ১০ দিনের মাথায় সন্তান প্রসব করায় স্ত্রীকে হাসপাতালেই তালাকের পর রাতেই প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছে। ৩ জানুয়ারি রোববার দুপুরে তালাকের পর রাত ১১টায় প্রেমিককে হাসপাতালে নিয়ে গিয়ে এ বিয়ে পড়ানো হয়।

জানা যায়, দুই মাস ১০ দিন আগে চুয়াডাঙ্গা পৌর এলাকার ভিমরুল্লা গ্রামের এক যুবকের সঙ্গে পারিবারিকভাবে আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নবম শ্রেণির ছাত্রী এক কিশোরীর বিয়ে হয়। ২ জানুয়ারি শনিবার রাতে শ্বশুরবাড়িতেই গৃহবধূ একটি পুত্রসন্তান প্রসব করে।

প্রসবের পর নবজাতকটি অসুস্থ হলে রবিবার সকালে মাসহ বাচ্চাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তারপর বিষয়টি জানাজানি হয়। বিষয়টি নিয়ে রবিবার সকালেই দুই পরিবারের সদস্যরা হাসপাতাল চত্বরে একত্রিত হয়। পরে উভয় পক্ষের সম্মতিতে তালাক সম্পন্ন হয়। তালাকের পর রাত ১১টার দিকে কয়রাডাঙ্গা গ্রামের একাদশ শ্রেণি পড়ুয়া প্রেমিকের সঙ্গে পুনরায় বিয়ে দেওয়া হয়।

আলমডাঙ্গা উপজেলার গাংনী ফাঁড়ি পুলিশের আইসি এসআই কামরুল ইসলাম জানান, প্রেমিককে হাসপাতালে নিয়ে গিয়ে আমার উপস্থিতিতে এ বিয়ে দেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top