সকল মেনু

হাসপাতালের ম্যানহোলে শিশুর মরদেহ, হত্যাকারী সন্দেহে কিশোর আটক


অনলাইন ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের ম্যানহোল থেকে রোহান নামে তিন বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৮ দিকে রোহানের মরদেহ উদ্ধার করা হয়। নিহত রোহান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদপাড়া মহল্লার সুজন আলীর ছেলে। গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) থেকে নিখোঁজ ছিল সে।

এদিকে, সিসি ফুটেজ দেখে এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নয়ন নামে ১৪ বছরের এক কিশোরকে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আটক করেছে পুলিশ। এসময় বিভিন্ন বাসাবাড়িতে কাজ করা তার মাকেও জ্ঞিাসাবাদের জন্য আটক করা হয়। আটককৃত নয়ন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ মহল্লার মসজিদ সংলগ্ন এলাকার মৃত বাবুর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, গত ৩১ ডিসেম্বর শিশু রোহান নিখোঁজ হলেও পরদিন শুক্রবার (১ জানুয়ারি) থানায় জানান তার পরিবার। খোঁজাখুঁজির এক পর্যায়ে গতকাল শনিবার রাত সাড়ে ৮ দিকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের লাশ কাটা ঘরের পেছনের ম্যানহোল থেকে তার মহদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আধুনিক সদর হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ১৩-১৪ বছরের একটি অজ্ঞাত কিশোর শিশু রোহানকে নিয়ে হাপাতালের বিভিন্ন জায়গা ঘুরিয়ে নিয়ে বেড়ায়। পরে ফুটেজের ভিত্তিতে ওই এলাকায় তল্লাশী চালিয়ে রোহানের মরদেহ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top