সকল মেনু

নৌকার পক্ষে লিয়াকত শিকদারের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:

ফরিদপুরের বোয়ালমারীতে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে শনিবার (২ জানুয়ারি) বিকেল ৪ টা থেকে সন্ধ্যা পর্যন্ত বোয়ালমারী বাজার সদরের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট মো. লিয়াকত শিকদার।

এ সময় তিনি আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন মিয়াকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য ভোটারদের আহবান জানান। তিনি বাজারের স্টেশন রোড, সোবহান মার্কেট, রাজ প্লাজা, নিউ মার্কেট, ডাকবাংলো মোড়, কৃষি ব্যাংক মোড়, ওয়াপদা মোড়, মন্দির সংলগ্ন স্থানসহ ৩নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ স্থানসমূহ ঘুরে ঘুরে ভোটারদের কাছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে তার সাথে ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বোয়ালমারী সরকারি কলেজের সাবেক জিএস রাহাদুল আখতার তপন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক দাউদুজ্জামান, স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি কামরুল সিকদার, বদিউজ্জামাল খান রানা, সাবেক ছাত্রনেতা মেহেদি হাসান, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান আশিক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top