সকল মেনু

‘সৌরভ ভালো আছেন’, হাসপাতাল থেকে বের হয়ে মমতা

অনলাইন ডেস্ক:

অসুস্থ সৌরভ গাঙ্গুলীকে হাসপাতালে দেখতে গেলেন মমতা মুখার্জী। সৌরভকে দেখে বেরিয়ে চিকিৎসকদের সঙ্গে কথাও বলেন। হাসপাতালের বাইরে অপেক্ষমান সাংবাদিকদের বলেন, “ও (সৌরভ গাঙ্গুলী) ভালো আছে। হাসিখুশি রয়েছে। নিজে হাসপাতালের বেডে শুয়ে আমায় জিজ্ঞেস করছে, আপনি ভালো আছেন তো। আমি ওকে প্রশ্ন করি, তুমি আমাদের গর্ব, তোমার কী করে এমন হলো!”

সৌরভের স্বাস্থ্যের খবর নিয়েই মমতার পরামর্শ, যে কোনও বড় খেলার আগে যেন এবার থেকে প্লেয়ারদের টেস্ট করানো হয়। এতো কম বয়সে হার্ট অ্যাটাকে আক্রান্ত হওয়ার জন্য, মমতার গলায় স্নেহ ঝরে পড়ে।

তিনি বলেন, সৌরভের বাইপাস না করে অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর সিদ্ধান্তটি খুবই ভালো হয়েছে।

এর আগে দুপুরে ট্রেডমিলে শরীরচর্চা করার সময়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সৌরভ। মাথা ঘোরা ও বমির উপসর্গ দেখে চিকিৎসক তাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যেতে বলেন। উডল্যান্ডসে নিয়ে যাওয়া হলে দেখা যায়, সৌরভের তিনটি আর্টারিতে ব্লক রয়েছে। সবচেয়ে বেশি, প্রায় ৯০ শতাংশ ব্লক যুক্ত আর্টারিটিতে স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেয়া হয়। আগামী সোমবার তার অন্য দুটি আর্টারির চিকিৎসার পরবর্তী ধাপ নিয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top