সকল মেনু

দীপিকার এই ব্যাগের দাম চার লাখ ৪৫ হাজার টাকা

ফ্যাশন সচেতন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তাঁকে এশিয়ার অন্যতম সেরা আবেদনময়ী বলা হয়। তাঁর ড্রেসিং সেন্স নিয়ে প্রশংসায় মাতেন না, এমন সৌন্দর্যপ্রেমী খুব কমই আছে। আর তাঁর প্রতিটি পদক্ষেপই প্রমাণ করে সেটা।

রুপালি পর্দা, লালগালিচা বা যেকোনো অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে দীপিকা নজর কাড়েননি, এমন নজির নেই। অবশ্য দীপিকার মেকআপ ও প্রসাধন নিয়েও অনেক কথা বলা যায়। সেসব গল্প পরে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, দীপিকার এয়ারপোর্ট লুক সব সময়ই বিস্ময়কর। গত পরশু স্বামী রণবীর সিংয়ের সঙ্গে তাঁকে মুম্বাই বিমানবন্দরে দেখা যায়, তিনি নতুন বছর উদযাপন করতে রাজস্থানের জয়পুরের উদ্দেশে রওনা দিচ্ছিলেন। দুজনই ধূসর পোশাক পরেছিলেন। দীপিকা পরেছিলেন উলের কো-অর্ড সেট, সঙ্গে ঘন-ধূসর ওভারকোট। আর তাঁর সাজ সম্পূর্ণ করেছিলেন জোড়া ঘন-ধূসর বুট ও বোটেগা ভেনেটা ব্র্যান্ডের কালো হ্যান্ডব্যাগ দিয়ে।

আর ওই স্টাইলিশ ব্যাগটি নজর কেড়েছে সবার। ব্যাগটির দাম শুনলে আপনি চমকে উঠবেন। কত? এর দাম পাঁচ হাজার ৩২৩ মার্কিন ডলার, বাংলাদেশের মুদ্রায় যা চার লাখ ৪৫ হাজার টাকার বেশি।

কী ভাবছেন? এত দামি ওই ছোট্ট ব্যাগ! তবে শুনুন, দীপিকা সংগ্রহে এমন অনেক দামি ব্যাগ রয়েছে। আর তাঁর ওয়্যারড্রোব খুললে তো চক্ষু চড়কগাছ হয়ে যাবে!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top