সকল মেনু

পৌঁনে ২ কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা

download (3) রংপুর অফিস:রংপুরের গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার ইউপি চত্তরে এক অনুষ্ঠানে সকলের সামনে চলতি অর্থ বছরের জন্য প্রায় পৌঁনে ২ কোটি টাকার বাজেট ঘোষণা করেছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর। গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ক্ষ্যান্ত রাণী রায়, ইউপি সচিব অরুণ চন্দ্র রায়, ইউপি সদস্য মোফাজ্জল হোসেন সরকার, আকবর আলী, নিবারন চন্দ্র রায়, আবু সৈয়দ, আব্দুল মতিন অভি, আসাদুল হক, আব্দুল খালেক, মোকলেছুর রহমান, শ্যামল চন্দ্র রায় ও সংরক্ষিত মহিলা সদস্য মমতাজ বেগম, শক্তি রাণী রায় ও মর্তুজা বেগম প্রমূখ।

ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু ২০১৩-২০১৪ সালের বিস্তারিত বাজেট ঘোষনা করেন। বাজেটের খাতওয়ারী আয় হচ্ছেÑ বসত বাড়ীর কর ২ লাখ ৫ হাজার টাকা, ব্যবসা প্রতিষ্ঠানের কর ২ লাখ ১০ হাজার টাকা, বিনোদন কর ৭ হাজার টাকা, ইউনিয়ন পরিষদ কর্তৃক আদায়কৃত কর ১১ লাখ ১৫ হাজার টাকা, সরকারীভাবে প্রাপ্ত ১ কোটি ৩৩ লাখ ৩১ হাজার ৭১৬ টাকা, সংস্থাপন খাতে আয় ৫ লাখ ১৮ হাজার ৮৮৬ টাকা, ভুমি হস্তান্তর, বৃক্ষ ও জন্ম-মৃত্যু সনদ হতে আয় ৫ লাখ ৮০ হাজার টাকা, স্থানীয় সরকার হতে আয় ১ লাখ ৬০ হাজার টাকা এবং ব্যাংক ব্যালেন্স ৫১ হাজার ৪১৬ টাকা ৩৩ পয়সা। মোট আয় ১ কোটি ৭৫ লাখ ৫৯ হাজার ১৮ টাকা ৩৩ পয়সা। খাতওয়ারী ব্যয় হবেÑ নিজস্ব ও সংস্থাপন ব্যয় ৯ লাখ ৪১ হাজার ১৮৬ টাকা, আনুষাঙ্গিক ব্যয় ৫ লাখ ১৪ হাজার ৫২০ টাকা, উন্নয়ন ও পূর্ত কর্মসূচী ব্যয় ১ কোটি ৫৯ হাজার ২৩৩ টাকা, অন্যান্য ব্যয় ৫৯ লাখ ৮৭ হাজার ৪৬৮ টাকা এবং ব্যাংক ব্যালেন্স ৫৬ হাজার ৬১১ টাকা ৩৩ পয়সা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top