সকল মেনু

অসহায়, দরিদ্র ও বয়স্ক শীতার্তদের পাশে দাঁড়াতে চায় সেপটোস ফোর

অসহায়, দরিদ্র ও বয়স্ক শীতার্তদের পাশে দাঁড়াতে চায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার যুব উন্নয়ন অধিদপ্তর হতে রেজিষ্ট্রেশন কৃত স্বেচ্ছাসেবী সংগঠন “সেপটোস ফোর” যার রেজিষ্ট্রেশন নম্বর : যুউঅ/ফরিদ-২৯/১৭ এবং ট্রেড লাইসেন্স নম্বর : ২৬৭ । সংগঠনটি আজ ১১ বছর যাবৎ মানুষের সেবায় স্বেচ্ছায় কাজ করে চলেছে। প্রতি বছরের ন্যায় এ বছরেও সংগঠনটি অনন্য এক উদ্যোগ নিয়েছে।

এই শীতে একটু উষ্ণতার পরশ দিতে সেপটোস ফোর শীতার্তদের হাতে তুলে দিতে চায় একটি কম্বল, একটি ফ্লাস্ক এবং একটি হট ওয়াটারব্যাগ। এছাড়াও সেই সাথে শীতার্তদের প্রাথমিক চিকিৎসা দিতে তাদের সাথে থাকবে বিশেষজ্ঞ মেডিকেল টিম। যারা বাড়িতে বাড়িতে গিয়ে বয়স্কদের ও বাচ্চাদের শীতকালীন স্বাস্থ্য সুরক্ষার পরামর্শ দিয়ে আসবেন।

দেশের যে কোন জায়গা থেকে বা বিদেশ থেকে অর্থ দিয়ে, বস্ত্র সামগ্রী দিয়ে বা শ্রম দিয়ে আপনারা যারা মানুষের সেবায় মহৎ এই কাজে নিজেকে যুক্ত করতে চান তারা চাইলে সেপটোস ফোর স্বেচ্ছাসেবী সংগঠন এর সাথে যোগাযোগ করতে পারেন। ঠিকানা: (১ম শাখা) সেপটোস ফোর প্রধান কার্যালয়, শিকদার টাওয়ার, ২য় তলা, হাসপাতাল মোড়, সদরপুর, ফরিদপুর। (২য় শাখা) সেপটোস ফোর ঢাকা অফিস, ৩৫১/এ, ৪র্থ তলা, দিলু রোড, সমাজ কল্যান পরিষদ, মগবাজার, ঢাকা- ১০০০। মোবাইল : ০১৬১৬৯৪১১১১ (সভাপতি) এবং ০১৬১৭৭৫২৪৬৩ (সাধারণ সম্পাদক)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top