সকল মেনু

কিশোরী ধর্ষণ চেষ্টাকালে হাতেনাতে রাজমিস্ত্রী আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের গুচ্ছ গ্রামে ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে রোববার রাতে গ্রামবাসী মোশারফ হোসেন (২৪) এক রাজমিস্ত্রীকে হাতেনাতে আটক করে পুলিশে দেয়।

সে একই এলাকার আব্দুস সালামের ছেলে।পুলিশ জানায়, গুচ্ছ গ্রামের নির্মাণ কাজের সুবাদে একই এলাকার লম্পট রাজমিস্ত্রী মোশারফ হোসেন ওই কিশোরীর উপর কু-নজর দেয়। রোববার রাত সাড়ে ৮টায় কিশোরী তাঁর বাড়ীর পাশের ভাইয়ের বাড়িতে একা টিভি দেখছিল এ সময় মোশারফ হোসেন কিশোরীকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় কিশোরীর চিৎকারে প্রতিবেশীরা এগিলে এলে লম্পট মোশারফ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে গ্রামবাসীরা ধাওয়া করে তাঁকে ধরে পুলিশের কাছে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে এসে লম্পট রাজমিস্ত্রী মোশারফকে আটক করে থানায় নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লম্পট রাজমিস্ত্রী মোশারফকে সোমবার আদালতে সোর্পদ করা হলে আদালত তাকে কারাগারে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top