সকল মেনু

কোস্ট গার্ড ও বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর মধ্যে বন্দুক যুদ্ধ

download (1)মংলাপ্রতিনিধি:সুন্দরবনের কাটেশ্বর এলাকায় কোস্ট গার্ড ও বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। বন্দুক যুদ্ধ শেষে ঘটনাস্থল থেকে ৭টি আগ্নেয়াস্ত্র, ১শ ৭ রাউন্ড গুলিসহ ৩ ডাকাতকে আটক করেছে কোস্ট গার্ড। এ সময় উদ্ধার হয়েছে দস্যুদের কাছে জিম্মি থাকা ২ জেলে।

কোস্ট গার্ড জানায়, পশ্চিম সুন্দরবনের কাটেশ্বর এলাকায় বনদস্যু জাহাঙ্গীর বাহিনী মুক্তিপণের জন্য জেলেদের জিম্মি করে রেখেছে খবর পেয়ে বুধবার রাত সাড়ে ৩ টায় ওই এলাকায় অভিযান চালায় কোস্ট গার্ড পশ্চিম জোনের (মংলা) সদস্যরা। এ সময় অভিযানকারীরা ওই এলাকায় পৌছালে দস্যুদের সাথে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। রাত সাড়ে ৩ টা থেকে ভোর ৫টা পর্যন্ত চলে বন্দুক যুদ্ধ। বন্দুক যুদ্ধের এক পর্যায়ে কোস্ট গার্ড জাহাঙ্গীর বাহিনীর ৩ সদস্য বনদস্যু হযরত আলী (২৪), আমির আলী (৩২) ও শাহজাহান আলী (২৬) কে আটক করে কোস্ট গার্ড। আটক দস্যুদের বাড়ী সাতক্ষীরার শ্যামনগর এলাকায়। ডাকাতদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩টি একনালা বন্দুক, ২টি শুটারগান, ২টি এলজি ও ৭ রাউন্ড বন্দুকের গুলিসহ ১শ রাউন্ড পয়েন্ট টুটুবোরের গুলি। এছাড়া দস্যুদের কাছে জিম্মি থাকা শ্যামনগরের পাটাখালী এলাকার রহমত আলী (২৪) ও মোস্তাফিজুর রহমান (৫২) কে উদ্ধার করা হয়। বুধবার সকালে আটক দস্যু ও উদ্ধারকৃত অস্ত্র-গুলি মংলায় কোস্ট গার্ডের সদর দপ্তরে আনা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top