সকল মেনু

দোকানের বকেয়া টাকা চাওয়ায় বড়ভাইকে খুন

বাগেরহাটের মোংলায় মুদি দোকানের বকেয়া টাকা চাওয়ায় বড় ভাইকে খুনের অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কুপিয়ে জখমের পর শনিবার বিকেলে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে বলে জানায় পুলিশ।

নিহত ব্যক্তির নাম শেখ আজম (৫২)। অভিযুক্ত ছোটভাইয়ের নাম শেখ ফরিদ (৪৮)।

মোংলা থানার উপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, শেখ আজমের মুদির দোকান থেকে ছোটভাই শেখ ফরিদ বাকিতে পণ্য কিনেন। দোকানের বাকি পাওনা টাকা চাওয়ায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই দা দিয়ে বড় ভাইর মাথার ও সাবল দিয়ে পায়ে আঘাত করে। এতে বড় ভাইয়ের মাথা ফেটে মারাত্মক জখম হয় এবং পায়ের আঙুল কেটে পড়ে যায়।

মারাত্মক আহত আজমকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে শনিবার বিকেলে বাগেরহাটের ফকিরহাট এলাকায় তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় নিহত শেখ আজমের ছেলে সোহেল রানা বাদী হয়ে চাচা শেখ ফরিদ ও চাচাতো ভাই শেখ ইয়াছিনের বিরুদ্ধে একটি মামলা করেন।

মোংলা থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, আজ সন্ধ্যায় লাশের ময়নাতদন্তের জন্য জেলার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কেউকে গ্রেপ্তার করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top