সকল মেনু

বন্দুক দিয়ে কুকুর মারতে গিয়ে নিজেই মরলেন প্রবাসী!

চট্টগ্রামের রাউজানে বন্দুক দিয়ে কুকুর মারতে গিয়ে নিজের গুলিতে হাজী মো. কোব্বাত আলী (৪৮) নামে এক দুবাই প্রবাসীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ১০নম্বর পূর্ব গুজরা ইউপির ৭নম্বর ওয়ার্ডের মৃত হাজী বিল্লাল মিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টার দিকে বাড়ির পাশে একদল কুকুরকে তাড়া করছিলেন কোব্বাত। এক পর্যায়ে একটি কুকুরকে গুলি করে মারেন তিনি। এ সময় অসাবধানবসত তার গায়ে নিজের বন্দুকের গুলি লাগে। এরপর স্থানীয়রা আহতবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যায় তিনি সেখানে মারা যান।

পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্রর এসআই ইসমাঈল ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গুলিতে মৃত কুকুরটি বাড়ির পাশে নিচু জমিতে পাওয়া গেছে। তবে আমরা ঘটনাস্থলে যাওয়ার পূর্বে নিজের লাইসেন্সকৃত বন্দুকের গুলিতে আহত ব্যক্তিকে পরিবারের সদস্যরা হাসপাতালে নিয়ে যান। সেখানে ৫টার পর তিনি মারা যান বলে শুনেছি। তবে এ ঘটনা আরো তদন্ত হবে।’

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘তিনি একজন প্রবাসী ব্যবসায়ী। গত দুইমাস আগে অস্ত্রটি রাউজান থানা থেকে নিয়ে যান। নিজের লাইসেন্স করা দুই নলা বিশিষ্ট গুলি দিয়ে কুকুর মারতে গিয়ে গুলিবিদ্ধ হলে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আগামীকাল (শনিবার) ময়নাতদন্ত করা হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top