সকল মেনু

হাসপাতালে রজনীকান্ত

দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার রজনীকান্ত ভারতের হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে আজ শুক্রবার সকালে ভর্তি হয়েছেন। রক্তচাপের মাত্রা মারাত্মকভাবে ওঠানামা করায় তাঁকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা যায়। ভারতীয় বার্তা সংস্থা এএনআই হাসপাতালের বিবৃতি প্রকাশ করে টুইট বার্তায় এমন তথ্য নিশ্চিত করেছে।

এদিকে, ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের বাংলা সংস্করণের জানিয়েছে আনুষ্ঠানিক বিবৃতিতে হাসপাতাল কর্তৃপক্ষ বলেছে, ‘১০ দিন ধরে হায়দরাবাদে একটি ছবির শুটিংয়ে ছিলেন রজনীকান্ত। সেটের কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ায় আপাতত শুটিং বন্ধ। গত ২২ ডিসেম্বর রজনীকান্তের করোনা পরীক্ষা করা হয়েছিল, রিপোর্ট নেগেটিভ এসেছে। এরপর থেকেই তিনি আইসোলেশনে ছিলেন এবং তাঁর সঠিকভাবে দেখভাল করা হচ্ছিল।’

বিবৃতি আরো জানানো হয়েছে, রজনীকান্তের করোনার কোনোরকম উপসর্গ নেই। শুধু রক্তচাপে ক্রমাগত হেরফের নজরে আসার কারণেই অতিরিক্ত পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বর্ষীয়ান অভিনেতার পরিস্থিতি একেবারেই স্থিতিশীল। তবে রক্তচাপ নিয়ন্ত্রণে আসার পর এবং অন্য সব রিপোর্ট সঠিক এলে তবেই হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন।

ভারতের দক্ষিণাঞ্চলে দেবতাতুল্য রজনীকান্ত। অসামান্য অভিনয়দক্ষতা দিয়ে নামের পাশে জুড়ে নিয়েছেন ‘থালাইভা’ খেতাব। কেবল ভারতে নয়, পুরো বিশ্বে তুমুল জনপ্রিয় এই অভিনেতা। সম্প্রতি রজনীকান্ত একটি রাজনৈতিক দল গঠনের ঘোষণা দিয়েছেন। ২০২১ সালের জানুয়ারি থেকে দলটির কার্যক্রম শুরু হবে আর এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে ৩১ ডিসেম্বর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top