সকল মেনু

পেটে নাকি লাথি মারছে বাচ্চা, নেহার চিৎকার

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কর। পাশাপাশি তিনি ড্রামা কুইনও বটে। একের পর এক গুজব ছড়িয়েছেন নিজেই। বিয়ে নিয়েও কম কাণ্ড ঘটাননি এই গায়িকা।

সবশেষ পাঞ্জাবের গায়ক রোহান প্রীত সিংকে বিয়ে করেছেন নেহা। তবে বিয়ে আগের এমন একটি পোস্ট তৈরি করেন এই গায়িকা। অনেকেই দ্বিধায় ছিলেন আদৌ বিয়ে কী হচ্ছে?

এর পেছনে কারণ হলো বিয়ের আগে আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের মিথ্যে খবর প্রচার করে মিউজিক ভিডিও লঞ্চ করেছিলেন নেহা। এবার আরও বেশি চমকে দিয়েছেন তিনি। প্রেগন্যান্সির ভুয়া খবর ছড়িয়ে আবারও লঞ্চ করেছেন একটি মিউজিক ভিডিও। অ্যালবামটির নাম ‘খেয়াল রাকখা কর’ । শুটিং এর একটি মজার ভিডিও শেয়ার করেছেন নেহা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

ওই ভিডিওতে দেখা যায়, রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন তিনি। পাশে রয়েছেন স্বামী রোহান। হঠাৎ নেহা চিৎকার করে উঠলেন, ” আহ কিক মারা!” মানে পেটের সন্তান লাথি মারছে। তখন সঙ্গে সঙ্গে নেহার পেটে হাত রাখলেন রোহান। নেহার চিৎকার শুনে সবাই তো অবাক। সবাই ভাবছিলেন সত্যিই প্রেগন্যান্ট নেহা।

তবে এই কাজটি করে তুমুল সমালোচনার শিকার হয়েছেন নেহা। সোশ্যাল মিডিয়াতে জীবন নিয়ে নাটক করতে সবাই বারণ করেছেন তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top