সকল মেনু

ফেনীতে অপহৃত স্কুলছাত্রী চার দিনেও উদ্ধার হয়নি

হটনিউজ ডেস্ক:

ফেনীর সোনাগাজীতে ইসরাত জাহান নাঈমা(১২) নামে অপহৃত স্কুলছাত্রী চার দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ।

স্কুল ছাত্রীর পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, উপজেলার চরদরবেশ ইউনিয়নের বাঘিশপুর গ্রামের আবুল হোসেনের কন্যা ইসরাত জাহান নাঈমা স্থানীয় চরসাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া আসার সময় দীঘির পাড়ের বাসিন্দা মৃত আবদুস শহীদের ছেলে নাড়ুমিয়ার হাট ফোরকানিয়া মক্তবের শিক্ষক নূরেরজামান প্রেমের প্রস্তাবে দীর্ঘ দিন যাবৎ উত্ত্যক্ত করে আসছে।

তার প্রেমের প্রস্তবে রাজি না হওয়ায় গত ২০ ডিসেম্বর রবিবার সকালে স্কুলে এসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা নূরেরজামানের নেতৃত্বে চার-পাঁচজন সন্ত্রাসী নাঈমাকে জোরপূর্বক অপহরণ করে সিএনজি অটোরিকশাযোগে অজ্ঞাতস্থানে নিয়ে যায়।

এ ব্যাপারে অপহৃতের বাবা আবুল হোসেন বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা করেছেন। অপহরণের চার দিনেও স্কুলছাত্রী নাঈমা উদ্ধার না হওয়ায় তার বাবা আবুল হোসেন স্বপন ও মা ফাহিমা আক্তার গভীর উদ্বেগ প্রকাশ করে তাদের সন্তানকে দ্রুত উদ্ধারের দাবি জানিয়েছেন।

সোনাগাজী মডেল থানার এসআই মামলার তদন্ত কর্মকর্তা আনোয়ার হুসেইন বলেন, প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপরাধীদের অবস্থান নিশ্চিতসহ গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top