জাতীয় ঢাকা প্রধান খবর রাজনীতি

তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক সেপ্টেম্বরে

নিজস্ব প্রতিবেদক,ঢাকা, ২৮ আগস্ট : আগামী ৪ সেপ্টেম্বর থেকে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে সিরিজ বৈঠকে বসবেন আওয়ামী sheikh-hasina20130827233622লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রতিদিন চার/পাঁচটি জেলার নেতাকর্মীদের সঙ্গে বৈঠকে বসবেন তিনি।

জেলা সভাপতি, সাধারণ সম্পাদক, উপজেলা সভাপতি, সাধারণ সম্পাদক এবং পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে তিনি বৈঠক করবেন।

বৈঠকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামীতে কাদের মনোনয়ন দেওয়া যায়, সে সব বিষয়ে পর্যালোচনার পাশাপাশি তৃণমূলে থাকা বিভাজন ও সমস্যা সমাধানের বিষয় নিয়ে আলোচনা করবেন।

৪ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া বৈঠক ৮, ৯, ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। পরবর্তীতে পর্যায়ক্রমে এ বৈঠক চলবে বলে আওয়ামী লীগের একটি সূত্র জানিয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল হানিফ বলেন, ‘আমরা নির্বাচনের দিকে যাচ্ছি। সেই অনুযায়ী, আমাদের সার্বিক প্রস্তুতি চলছে। আগামী নির্বাচনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত করা হচ্ছে। তারই অংশ হিসেবে এই কর্মসূচি নেওয়া হয়েছে।’

প্রসঙ্গত, তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগের বিরোধ নিরসনের জন্য বিভিন্ন সাংগঠনিক পদক্ষেপ নেওয়া হয়েছে। কেন্দ্রীয় নেতাদের এ বিষয়ে দায়িত্ব দেওয়া হয়েছিল। প্রথম পর্যায়ের কাজ শেষে দ্বিতীয় পর্যায়ে আগামী ১ সেপ্টেম্বর থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত একযোগে কেন্দ্রীয় নেতারা সারাদেশে গণসংযোগ চালাবেন।