সকল মেনু

হল বন্ধ রেখে পরীক্ষার সিদ্ধান্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের

হটনিউজ ডেস্ক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের আটকে থাকা স্নাতক(সম্মান) ও স্নাতকোত্তর (মাস্টার্স) পরীক্ষা ২০২১ সালের দুই জানুয়ারি থেকে শুরু হবে।

আজ সোমবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে অনুষ্ঠিত শিক্ষা পরিষদের এক জরুরি সভায় স্বাস্থ্যবিধি মেনে স্বল্প সময়ের মধ্যে এসব পরীক্ষা সম্পন্ন করার সুপারিশ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এম আবদুস সোবহান।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক মো. আজিজুর রহমান বলেন, স্বাস্থবিধি মেনে স্বল্পতম সময়ে পরীক্ষা শেষ করতে বিশ্ববিদ্যালয়ের পূর্বনির্ধারিত শীতকালীন ছুটি ৩ থেকে ৭ জানুয়ারি বাতিল করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহানের সভাপতিত্বে সভায় গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী ফিল্ডওয়ার্ক, ইন্টার্নশিপ, মৌখিক ও ইনকোর্স পরীক্ষা সম্পর্কে সংশ্লিষ্ট বিভাগীয় একাডেমিক কমিটি ও পরীক্ষা কমিটি সিদ্ধান্ত গ্রহণ করবেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ বন্ধ থাকবে। পরীক্ষা গ্রহণের সুবিধার্থে পূর্বনির্ধারিত ৩ থেকে সাত জানুয়ারির শীতকালীন ছুটি বাতিল করা হয়েছে। এছাড়া তিন জানুয়ারি থেকে বিশ্ববিদ্যালয়ের অফিসমূহ সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত খোলা থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top