সকল মেনু

সেজেগুজে বিয়েতে যাওয়ার জেরে স্বামীর হাতে খুন হলেন স্ত্রী

হটনিউজ ডেস্ক:

মাদারীপুরের শিবচরের সেজেগুজে ভাসুরের মেয়ের বিয়েতে যাওয়ায় প্রতিবন্ধী স্বামীর ছুরিকাঘাতে প্রাণ গেল কুলসুম বিবি নামের এক গৃহবধূর। উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চরবাচামারা রফিজউদ্দিন সরদারের কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত কুলসুম বিবি ঐ এলাকার আব্বাস হাওলাদার স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার কুলসুমের স্বামী আব্বাস হাওলাদারের বড় ভাই ফজল হাওলাদারের মেয়ে সেলিনা আক্তারের বিয়ের অনুষ্ঠানে সেজেগুজে অংশগ্রহণ করেন কুলসুম। এ সময় এক প্রতিবেশী কুলসুমের বাকপ্রতিবন্ধী স্বামী আব্বাস হাওলাদারকে রসিকতা করে বলেন ‘তোমার বউতো অন্যের সঙ্গে চলে যাবে।’ এতে প্রতিবন্ধী স্বামী আব্বাস হাওলাদার তার ওপরে ক্ষিপ্ত হয়ে উঠে।

এই ঘটনায় পর দিন শনিবার সকালে কুলসুমকে বেধড়ক মারপিট করে তার স্বামী। এ সময় পুরো ঘটনা শুনে প্রতিবেশীরা স্বামী-স্ত্রী দুইজনেরকে মীমাংসা করে দেন।

প্রথমে প্রতিবেশীদের কথায় শান্ত হলেও এ ঘটনার জের ধরে রাতে আবারো আব্বাস তার স্ত্রী কুলসুমের হাত-পা রশি দিয়ে বেঁধে পাশবিক নির্যাতন করে। এক পর্যায় কুলসুম জ্ঞান হারিয়ে ফেলেন। এতে ও ক্ষান্ত হয়নি আব্বাস। স্ত্রী কুলসুমের মৃত্যু নিশ্চিতে গলায় ছুরিকাঘাত করেন তিনি। এ সময় গৃহবধূর চিৎকারে আশপাশের লোক এগিয়ে এলে আব্বাস পালিয়ে যান।

পরে কুলসুমকে উদ্ধার করে গুরুতর অবস্থায় প্রথমে পাঁচ্চর রয়েল হাসপাতাল, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু ঢাকা নেয়ার আগে বৃহস্পতিবার ভোরে দুই সন্তানের জননী কুলসুমের মৃত্যু হয়।

অভিযুক্ত আব্বাসের দুই ভাই জয়নাল ও আয়নালকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি এমদাদুল হক জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। এবং নিহতে লাশ ময়নাতদন্তে জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top