সকল মেনু

বনি-কৌশানীর বিয়েতে বাধা দুই পরিবার

হটনিউজ ডেস্ক:

ওপার বাংলার অন্যতম তারকা লাভবার্ডস বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। বনির চলচ্চিত্রের অভিষেক ২০১৪ সালে আর কৌশানীর অভিষেক ২০১৫ সালে। অভিনয়ে আসার বহু আগে থেকেই এ জুটির মধ্যে প্রেমের সম্পর্ক। সেই হিসেবে তাদের চেনাজানা অর্ধযুগেরও বেশি সময় ধরে। ২০২২ সালে তারা বিয়েও করবেন।

কিন্তু হঠাৎই সব পাল্টে গেল। দুজনের পরিবারই নাকি মানছে না তাদের সম্পর্ক! একের পর এক নানা শর্ত, নানা আপত্তি উঠে আসছে। এদিকে সবাই জানেন, দুই পরিবার দাঁড়িয়ে থেকে ধুমধাম করে বিয়ে দেবেন বনি আর কৌশানীর। কিন্তু দুই পরিবার বেগে বসাতে বিপত্তিতে পড়েছেন দুই তারকা। এবার কী হবে?

তবে বনি-কৌশানীর ভক্তদের মুখ ভার করার কোনো কারণ নেই। কারণ, তাদের এই সমস্যা পুরোপুরি রিল লাইফের। বাস্তবে দুজনেই বিন্দাস আছেন। ২০২১ সালে তারা জুটি বেঁধে আসছেন সুজিত মণ্ডল পরিচালিত ‘তুমি আসবে বলেই’ ছবিতে। সুজিত মণ্ডল মানেই পারিবারিক গল্প। প্রচুর প্রেম, সুপারহিট গান আর বিনোদনের পসরা।

পরিচালকের কথায়, ‘আমার নতুন ছবি ‘তুমি আসবে বলেই’ পরিচিত ছক থেকে বেরিয়ে এসে প্রতিহিংসার গল্পও বলবে। একুশ শতকেও সামাজিক বিয়ে মানে দুই পরিবারের চাপিয়ে দেয়া শর্ত, তাদের ইগোর লড়াই? যার চাপে বিয়ের আগেই নষ্ট ভালোবাসা। তছনছ মিষ্টি সম্পর্ক। প্রশ্ন তুলবে আমার আগামী ছবি।’

এই ছবির প্রথম পোস্টার প্রকাশ হচ্ছে আজ। ছবির গল্প অনুযায়ী, আঁখি আর নন্দগোপাল গোস্বামী দুই ভিন্ন রাজ্যের বাসিন্দা। আঁখি কলকাতার মেয়ে। নন্দগোপাল বারাণসীর ছেলে। সেখান থেকে সে কলকাতায় আসে বি.টেক পড়তে। কলেজেই তাদের পরিচয়, প্রেম এবং শেষে টানাপোড়েন।

পরিচালক সুজিতের কথায়, বনি অভিনীত ‘নন্দগোপাল’ চরিত্রে অনেক শেডস রয়েছে। ছবির প্রথম ভাগে কলেজ পড়ুয়াদের প্রেম দেখানো হলেও দ্বিতীয় ভাগে বনি-কৌশানী একদম অন্য রকম। ভীষণ পরিণত। যা আগে কখনও দেখা যায়নি। তিনি জানান, সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবি মুক্তি পাবে জানুয়ারিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top