সকল মেনু

কুকুরের জন্য রুটি বানাতে রাজি না হওয়ায় বোনকে গুলি করে হত্যা!

হটনিউজ ডেস্ক:

বেশ কিছু পোষ্য কুকুরের জন্য রুটি বানাতে রাজি না হওয়ায় নিজের বোনকে গুলি করে হত্যা করলেন বড় ভাই। নৃশংস এ হত্যাকাণ্ড হয়েছে ভারতের উত্তরপ্রদেশের মীরাট জেলার ভাওয়ানপুরে। অভিযুক্ত ভাইয়ের নাম আশিষ। তাকে গ্রেফতার করেছে পুলিশ।

মীরাটের পুলিশ সুপার দেহাত কেশব কুমার বলেন, ‘সোমবার ভাওয়ানপুর এলাকার বাসিন্দা ২৫ বছরের যুবক আশিষ ১৮-২০টি পোষ্য কুকুরের জন্য তার বোন পারুলকে রুটি বানাতে বলেছিল। কিন্তু, তা করতে রাজি হয়নি পারুল। এজন্য রেগে গিয়ে গুলি চালিয়ে নিজের ২৩ বছরের বোনকে খুন করে আশিষ। পরে নিজেই পুলিশকে ফোন করে এই ঘটনা জানায় ওই যুবককে গ্রেফতার করার পাশাপাশি মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’

ভারতীয় গণমাধ্যম টাইমস নাও নিউজের খবরে বলা হয়েছে, ভাওয়ানপুর এলাকার বাসিন্দা ২৫ বছর বয়সী আশিষের ২০টির বেশি কুকুর আছে। প্রতিদিন সেই কুকুরগুলোকে রুটি করে দিত তার বোন পারুল। বিষয়টি নিয়ে দুই জনের মাঝেমধ্যে বাগবিতণ্ডা হতো। গত সোমবার আশিষ তার বোন পারুলকে পোষ্য ককুরদের জন্য রুটি বানাতে বলেন। কিন্তু তার বোন এতে অস্বীকার করে। এ নিয়ে আবারও তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। তখন আচমকা আশিষ পকেট থেকে পিস্তল বের করে পারুলের মাথা ও বুক লক্ষ্য করে দুটি গুলি করে। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে পারুলের মৃত্যু হয়।
পরে আশিষ নিজেই পুলিশকে ফোন করে এই ঘটনা জানান। পুলিশ ঘটনাস্থলে এসে পারুলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করে। সেইসঙ্গে আশিষকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top