সকল মেনু

জুয়ার আসরে ৫০ টাকার জন্য খুন হলেন আলম মিয়া!

জামালপুরের সরিষাবাড়ীতে জুয়ার আসরের ৫০ টাকার ভাগবাটোয়ারা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটনায় আলম মিয়া (২৫) নামে এক যুবক খুন হয়েছে। আজ রবিবার ভোররাতে উপজেলার পৌর এলাকার কাঠিয়ারবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, আলম মিয়া পৌরসভার কাঠিয়ার বাড়ি গ্রামের তমছের আলীর ছেলে। ওই গ্রামের পশ্চিম পাশে নবা আলীর পানি সেচ ঘরে দীর্ঘদিন যাবৎ জুয়ার আসর চলে আসছিল। গত শনিবার দিনভর জোয়া খেলায় হেরে যায় আলম মিয়া। একপর্যায়ে মাত্র ৫০ টাকার জন্য খেলার স্থানে কাঠিয়ারবাড়ী এলাকার হাছেন মেঠের ছেলে মুক্তা মিয়া ও ফজলের ছেলে সুমন আলমকে মারধর করে। পরিবারের লোকজন মারামারির খবর পেয়ে আলমকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। রবিবার ভোরে আলমকে মোবাইল ফোনে কে বা কারা ডেকে নিয়ে যায়। সকালে স্থানীয়রা আলম মিয়ার লাশ সেচ ঘরে পাশে গাছের নিচে দেখতে পেয়ে পরিবারকে খবর দেয়। এদিকে হত্যাকাণ্ডের খবর পেয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

সরিষাবাড়ী থানার ওসি আবু মো. ফজলুল করিম জানান, সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top