সকল মেনু

নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজে ঢুকে পড়ল বাস, প্রাণ নিল দুই ভাইয়ের

খুলনার ডুমুরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজের মধ্যে ঢুকে পড়া বাসের চাপায় দুই সহোদরের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন তাদের মা। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। নিহত দুই সহোদরের নাম সাব্বির হোসেন (১৫) ও রাকিবুল হাসান (৫)।

শনিবার (১২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে ডুমুরিয়ার চুকনগর বাজারে একটি গ্যারেজে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ডুমুরিয়া উপজেলার রোস্তমপুর গ্রামের আমজাদ হোসেন শেখের ছেলে সাব্বির হোসেন তার সহোদর রাকিবুল হাসান ও মাকে নিয়ে ভ্যানযোগে চুকনগর বাজারে যায়। পরে ভ্যানটি মেরামত করতে সড়কের পাশে একটি গ্যারেজে নিয়ে যায়।

এ সময় যশোর থেকে ছেড়ে আসা চুকনগরগামী (ঢাকা-মেট্রো-১৪-১৩০০) দ্রুতগতির যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজের ভেতর ঢুকে পড়ে। এতে প্রচণ্ড আঘাতে রাকিবুল হাসান ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হয় বড় ভাই সাব্বির হোসেন।

পরে স্থানীয় লোকজন ও পুলিশ আহতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চুকনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার এবং ঘাতক বাসটি আটক করা হয়েছে। বাসচালক পালিয়ে গেছেন। চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশের ওই কর্মকর্তা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top