সকল মেনু

একসঙ্গে প্রথমবার সিনেমার গানে এস আই টুটুল ও তরুণ গায়িকা তাসনিম আনিকা

হটনিউজ ডেস্ক:

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক এস আই টুটুল ও তরুণ গায়িকা তাসনিম আনিকা একসঙ্গে প্রথমবার সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন। শফিক হাসান পরিচালিত ‘দি অ্যাডভাইজার’ সিনেমার ‘তুমি আলতো প্রেমে দুহাত বাড়ালে’ শিরোনামের একটি গান শোনা যাবে তাঁদের কণ্ঠে।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর-সংগীত করেছেন শামীম মাহমুদ। সম্প্রতি গানটির রেকর্ডিং হয়েছে রাজধানীর ফোকাস স্টুডিওতে।

নতুন প্লেব্যাক প্রসঙ্গে এস আই টুটুল বলেন, ‘যুক্তরাষ্ট্রে অবস্থানের কারণে দেড় বছর দূরে ছিলাম প্লেব্যাক থেকে। তবে দেশে ফিরেই আবার নিয়মিত কাজ করছি। প্লেব্যাকের মজাই আলাদা। গত সপ্তাহে মীর সাব্বির পরিচালিত অনুদানের সিনেমায় গেয়েছিলাম। সামনে আরো কয়েকটি ছবিতে গাওয়ার শিডিউল দেওয়া আছে। বলতে গেলে আগের মতোই ব্যস্ত সময় পার করছি। আনিকা নতুন শিল্পী হিসেবে ভালো কাজ করছে।’

এ প্রসঙ্গে তাসনিম আনিকা বলেন, “সম্প্রতি ইফতেখার চৌধুরী পরিচালিত ‘লন্ডন লাভ’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছি। শফিক হাসান ভাই পরিচালিত ‘দি অ্যাডভাইজার’ সিনেমার ‘তুমি আলতো প্রেমে দুহাত বাড়ালে’ রোমান্টিক একটি গান। আমার জায়গা থেকে চেষ্টা করেছি যতটুকু আবেগ দিয়ে গাইতে। এস আই টুটুল ভাইয়া আমার পছন্দের একজন শিল্পী। তাঁর সঙ্গে এটাই আমার প্রথম প্লেব্যাক। সব মিলিয়ে অসাধারণ অনুভূতি। এই গানটি পরী মণির লিপে দর্শক দেখতে পারবেন পর্দায়। আর শামীম অসম্ভব সুন্দর সুর-সংগীত করেছেন। আশা করি, আমার ও টুটুল ভাইয়ের ডুয়েট গানটি দর্শক-শ্রোতার হৃদয় জয় করতে পারবে।”

পরিচালক সূত্রে জানা গেছে, দ্রুতই ‘দি অ্যাডভাইজার’ সিনেমার শুটিং শুরু হবে। এতে অভিনয়ের জন্য ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরী মণি। তবে বাকি শিল্পী এখনো চূড়ান্ত হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top