সকল মেনু

সবচেয়ে কঠিন সিনেমা মেরি কোম: প্রিয়াংকা

priyanka6বিনোদন ডেস্ক: প্রিয়াংকাপ্রিয়াংকার অভিনয়জীবনের সবচেয়ে কঠিন সিনেমা হতে যাচ্ছে ‘মেরি কোম’-এর বায়োপিক। বর্তমানে ভারতের অলিম্পিয়ান বক্সার মেরি কোমের জীবনী নিয়ে ‘মেরি কোম’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

তিনি জানিয়েছেন, খেলাধুলার সঙ্গে কখনও যুক্ত না থাকায় চরিত্রটিতে অভিনয় করা বেশ কষ্টকর মনে হয়েছে তার কাছে।

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসকে প্রিয়াংকা বলেন, “আমার এখন পুরোপুরি নতুন একটি খেলা শিখতে হচ্ছে, যেন আমি তার প্রতিটি বিষয় অনুকরণ করতে পারি। আমি কখনও কোনো ক্রীড়ার সঙ্গে যুক্ত ছিলাম না। আর তাই আমার জীবনের সবচেয়ে কঠিন সিনেমা হতে যাচ্ছে এটি।”

প্রিয়াংকা চরিত্রটিকে ফুটিয়ে তোলার জন্য কঠোর পরিশ্রম করছেন। মেরি কোমের সঙ্গে সরাসরি দেখা করেন তিনি। এমনকি, যেখানে বক্সিং শিখতেন মেরি সেখান থেকেও সম্প্রতি ঘুরে এসেছেন তিনি।

৩১ বছর বয়সী প্রিয়াংকা মনে করেন সঞ্জয় লীলা বনসালি প্রযোজিত এবং উমাং কুমার পরিচালিত মেরি কোমের বায়োপিকটি পুরোপুরি ভিন্নধর্মী।

তিনি বলেন, “বরাবরই এমন ব্যক্তিত্বদের নিয়ে বায়োপিক তৈরি করা হয় যারা আর এখন বেঁচে নেই বা অনেক বেশি সিনিয়র। মেরির বয়স মাত্র ৩২ বছর; আর তাই তাকে নিয়ে নির্মিত এই সিনেমা ভিন্ন ধাঁচের হতে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top