সকল মেনু

পলাশবাড়ীতে জয়ী হওয়ার পর নবনির্বাচিত মেয়রের গণসংযোগ

গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শান্তিপূর্ন ভাবে নির্বাচনের মধ্য দিয়ে সর্বস্তরের জনগণের ভোটে নবনির্বাচিত পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব পৌরবাসীর সাথে গণসংযোগ করেছেন ।

আজ ১১ ডিসেম্বর শুক্রবার পলাশবাড়ী পৌরসভার মহেশপুর ,বাড়াইপাড়া,গৃধারীপুরসহ কয়েকটি গ্রামে এ গণসংযোগ করেন । এসময় উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল মিত্র,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, বিশিষ্ট ব্যবসায়ি রোস্তম আলী,মমিন মন্ডল,মাজেদুল ইসলাম মুকুলসহ কর্মী সমর্থকগণ উপস্থিত ছিলেন।

এ গণসংযোগকালে তিনি ভোটার নারী পুরুষদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী দিনে সঠিক ভাবে দায়িত্ব পালনের মাধ্যমে পৌর এলাকার উন্নয়ন কার্যক্রম পরিচালনায় সকলে নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য, গতকাল ১০ ডিসেম্বর পৌর নির্বাচনে ১০ হাজার ২ শত ৬২ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন গোলাম সরোয়ার প্রধান বিপ্লব । তিনি জামালপুর গ্রামের বাসিন্দা ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মরহুম সাকোয়াত জ্জামান বাবু চেয়ারম্যানের ছেলে । গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top