সকল মেনু

রনবীর-ক্যাটরিনা শ্রীলংকায়

3230বিনোদন ডেস্ক: কয়েক সপ্তাহ আগে স্পেনের সমুদ্র সৈকতে তোলা তাদের খোলামেলা ছবি ভারতবাসীকে বিস্মিত করেছে। এই ধরনের ছবি প্রকাশের পরেও রনবীর কাপুর-ক্যাটরিনা কাইফ ‘আমরা শুধুই বন্ধু’ বক্তব্যে অনড় থেকেছেন। ওই ছবিগুলো ভারতীয় মিডিয়ায় প্রকাশিত হয়। এ কারণে অসন্তোষ প্রকাশ করে মিডিয়ার উদ্দেশ্যে খোলা চিঠিও লিখেন ক্যাটরিনা।

তাদের এ গোপনীয় সম্পর্কের ব্যাপারে সর্বশেষ যে তথ্য তা আবারো সবাইকে অবাক করতে পারে। যদিও এটা প্রত্যাশিত বললেও ভুল হবে না। তারা আবারো বন্ধুত্বের টানে (!) শ্রীলংকায় একত্রিত হয়েছেন। ‘চতুর’ রণবীর শ্রীলংকায় অনুরাগ ক্যাশফের ‘বোম্বে ভেলভেট’ ছবিতে অভিনয় করেছেন। রনবীরের সঙ্গে সময় কাটাতেই এবার লংকায় উড়াল দিয়েছেন ক্যাট।

শুটিংয়ের ফাঁকে ক্যাটের সঙ্গে রোমান্টিক সময় ভালোই কাটছে রনবীরের। কাজের বাইরে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়াটা তারই প্রমাণ। তবে স্পেনের ঘটনার পর এবার আরো বেশি কৌশলপূর্ণ আচরণের পরিচয় দিচ্ছেন ক্যাট-রণবীর। পরিচিত লোকজন কিংবা সাংবাদিকের ক্যামেরায় যাতে পড়তে না হয় সেজন্য কোলাহলপূর্ণ জায়গাগুলো এড়িয়ে চলছেন এ প্রেমিক যুগল।

‘বোম্বে ভেলভেট’ ছবিতে রনবীরের বিপরীতে আনুশকা শর্মার পাশাপাশি ক্যাটরিনাও অভিনয় করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top