সকল মেনু

হোটেল মেরিনা এর উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
জমকালো আয়োজনের মধ্যেদিয়ে দুই তারকা বিশিষ্ট হোটেল মেরিনা ইন্টারন্যাশনাল এণ্ড বাংলা রেস্তোরাঁ উদ্বোধন করেছেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম।

দেশের হোটেল আতিথিয়তার ক্ষেত্রে নতুন বৈশিষ্ট্য যোগ হলো। সর্বাধুনিক সুযোগ-সুবিধা সমৃদ্ধ এই হোটেলটি গ্রাহকদের কাছে নতুন এক চমক সৃষ্টি করতে সক্ষম হবে। এই হোটেল বিদেশী পর্যটক ও অতিথিদের ব্যবসায়িক ও ব্যক্তিগত কাজের ক্ষেত্রে আরও আকৃষ্ট করবে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাতে রমনা এলাকায় হোটেল মেরিনার চেয়ারম্যান ফিরোজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম। এসময় তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয় এবং হোটেল মেরিনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথি বলেন, দেশের উন্নয়নের ফলে দেশে বিদেশি বিনিয়োগকারী, পর্যটক এবং দর্শনার্থীদের আগমন বেড়ে যাওয়ায় আমাদের আরো নতুন নতুন উন্নত মানের ও আধুনিক হোটেল দরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশেদ কামাল, ঢাকা মহানগর যুবলীগের সহ-সভাপতি আহমেদ উল্লাহ মধুসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top