সকল মেনু

হোটেল থেকে অভিনেত্রী চিত্রার মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

ভারতের চেন্নাইয়ের নাজরাথপেটে এক হোটেলের কক্ষ থেকে বুধবার জনপ্রিয় তামিল টেলিভিশন তারকা ও সঞ্চালক ভি জে চিত্রার (২৯) মরদেহ উদ্ধার করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, এরই মধ্যে নাজরাথপেট পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং এ ঘটনার তদন্ত শুরু করেছে। নাজরাথপেট পুলিশ স্টেশনের এক কর্মকর্তা দৈনিকটিকে বলেন, ‘আজ দিবাগত রাত আড়াইটা থেকে পৌনে ৩টার দিকে হোটেলের ম্যানেজার পুলিশের হেল্পলাইন নম্বরে (১০০) এ তথ্য জানান। ওই তথ্যের ভিত্তিতে আমরা দ্রুত হোটেলে পৌঁছাই। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিলপৌক সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা করছি।’

পত্রপত্রিকার খবর, অভিনেত্রী চিত্রা আত্মহত্যা করেছেন। কয়েক মাস আগে ভি জে চিত্রা ব্যবসায়ী হেমন্তের সঙ্গে বাগদান করেছিলেন। কথিত আত্মহত্যার আগে সবশেষ ব্যক্তি হিসেবে হেমন্তের সঙ্গে কথা বলেছেন চিত্রা।

এদিকে, ফিল্মিবিট ডটকমের খবর, শুটিং শেষে গত রাত ১টার দিকে ওই হোটেলে চেক ইন করেন চিত্রা। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এ অভিনেত্রী গতকালও ছবি আপলোড করেছেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ১৫ লাখ।

চিত্রার মর্মান্তিক মৃত্যুর খবরে তামিল বিনোদন অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। টেলিভিশন সঞ্চালক ও অভিনেত্রী হিসেবে তিনি ক্যারিয়ারে শীর্ষে ছিলেন। টেলিভিশনে তিনি ক্যারিয়ার শুরু করেন ২০১২ সালে। তাঁর বেশ কয়েকটি শো তুমুল জনপ্রিয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top