সকল মেনু

মালেক আফসারীর নাটকে সুযোগ পেলেন হিরো আলম

হটনিউজ ডেস্ক:

যখন নানা কারণেই আলোচনা সমালোচনার কবলে আশরাফুল আলম ওরফে হিরো আলম, ঠিক তখনই বাংলাদেশের মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী তাঁর একটি ৫০০ পর্বের ধারাবাহিকের ডেকে নিলেন এই সোশ্যাল মিডিয়ার আলোচ্য ব্যক্তিকে। ধারাবাহিকের নাম মিস্টার ওয়াইফাই।

জানা গেছে, মালেক আফসারী তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলের জন্য এই দীর্ঘ ধারাবাহিক করছেন। এই ধারাবাহিকে তিনি হিরো আলমকে দিয়ে একটি চরিত্রে অভিনয় করিয়েছেন।

এ বিষয়ে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, ‘মালেক আফসারী স্যার আমাকে অত্যন্ত স্নেহ করেন। আমাকে পছন্দ করেন। এর আগে তিনি বলেছিলেন একজন প্রযোজক পেলে তিনি সিনেমা বানাবেন আমাকে নিয়ে। হয়তো সেই ইচ্ছা পূর্ণ হবে একদিন কিন্তু এর মধ্যেই মালেক আফসারী স্যার তার নাটকে অভিনয় করতে বললেন। সাথে সাথেই আমি রাজি হয়ে গেলাম।’

মালেক আফসারী হিরো আলমকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করবেন এটা প্রকাশ্যেই ঘোষণা দিয়েছিলেন। ক্যারিয়ারের ২৬ নম্বর চলচ্চিত্রটিই হবে সোশ্যাল মিডিয়া থেকে উঠে আসা বগুড়ার এই তরুণকে নিয়ে। কিছুদিন আগে মালেক আফসারী তার ইউটিউব চ্যানেলে আমন্ত্রণ জানান আশরাফুল আলমকে। সেখানের সম সাময়িক বিষয় নিয়ে কথা বলেন মালেক আফসারী।

এক পর্যায়ে চলচ্চিত্র নির্মাণের বিষয়ে আলোচনা শুরু হয়। মালেক আফসারী এক পর্যায়ে জানান তার ২৫ নম্বর চলচ্চিত্র ‘হ্যাকার’ এ যদি কোনো চরিত্র সৃষ্টি করা যায় তাহলে সেখানে তিনি হিরো আলমকে নেবেন। সেটা সম্ভব হতেও পারে নাও হতে পারে। তবে ক্যারিয়ারের ২৬ নম্বর ছবিটি হিরো আলমকে নিয়েই বানাবেন। এবং হিরো আলমের বিপরীতে বিদেশি চরিত্র থাকবে। ছবিটির প্রযোজনা করবেন হিরো আলম।

জানা গেছে, ঐতিহ্য টিভি নামক একটি ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে ‘মিস্টার ওয়াইফাই।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top