সকল মেনু

কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ ও হত্যা চেষ্টার অভিযোগে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

সাভারে এক কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ ও তাকে হত্যা চেষ্টার অভিযোগে রিফাত আহমেদ ওরফে সজল নামে এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

সজল পৌর এলাকার কাতলাপুর মহল্লার সরোয়ার হোসেনের ছেলে ও একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী।

রবিবার ভোরে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ জানান, ওই যুবক গেন্ডা এলাকার এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে নানা সময়ে তার আপত্তিকর ভিডিও ধারন করে। এক পর্যায়ে সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে।
ভুক্তভোগী ওই ছাত্রী নিরুপায় হয়ে বিষয়টি তার অভিভাবককে না জানিয়ে থানায় অভিযোগ করলে ওই যুবক আরো বেপরোয়া হয়ে সাভার থানা রোডেই প্রকাশ্যে তার ওপর হামলা চালিয়ে মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরবর্তীতে সে আরো ক্ষুব্ধ হয়ে ওই ছাত্রীর বন্ধুদের হোয়াটঅ্যাপসে আপত্তিকর ভিডিও পাঠায়। বিষয়টি জানাজানির পর ওই ছাত্রীর বাবা শনিবার রাতে ডিজিটাল নিরাপত্তা ও নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে তাকে গ্রেফতার করে পুলিশ।

সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই ) ইমরান হোসেন বলেন, ছেলেটি বখাটে। তার প্রকৃত চেহারা বের হবার পর মেয়েটি ওই যুবককে এড়িয়ে যাবার চেষ্টা করলে আপত্তিকর ভিডিও ছেড়ে দিয়ে ভুক্তভোগী ও তার পরিবারকে মানসিক চাপে রেখেছিলো সে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top