সকল মেনু

বিয়ে করে আমি সংসারে সময় দিতে পারব না,ক্যারিয়ার গড়তে চাই : অভিনেত্রী সুনেরাহ

হটনিইজ ডেস্ক:

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৯-এ শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হয়েছেন সুনেরাহ বিনতে কামাল। তার ক্যারিয়ারের অভিষেক ন’ ডরাই ছবিতে অভিনয় করে তিনি এই শ্রেষ্ঠ অভিনেত্রী হলেন।

এখন মডেলিংয়ের পাশাপাশি একটি প্রতিষ্ঠানে চাকরিও করছেন তিনি। ন’ ডরাইয়ের পর বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন এই অভিনেত্রী। কিন্তু চিত্রনাট্য মনে ধরেনি বলে সেগুলো ফিরিয়ে দিয়েছেন।

তার রিলেশনশিপ স্ট্যাটাস প্রসঙ্গে দেশের জাতীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে সুনেরাহ বলেছেন, ‘আমি বিয়ে করব না। আমি যখন যা করি, মন দিয়ে করি। বিয়ে করে আমি সংসারে সময় দিতে পারব না। কারণ, আমি ক্যারিয়ার গড়তে চাই। সারা জীবন কাজ করে যেতে চাই। তাই আমার রিলেশনশিপ স্ট্যাটাস সিঙ্গেল থাকবে।’

নতুন কোনো ছবির চুক্তির বিষয়ে তিনি বলেন, ‘ন ডরাই’-এর পর অনেক অনেক ছবির প্রস্তাব পেয়েছি। কিন্তু কোনোটাই এমন নয় যে, আমাকে কিছু শেখাবে। লম্বা সময় ছুটি নিয়ে, শ্রম দিয়ে, সবটা উজাড় করে একটা কাজ করব। সেখান থেকে আমার নিজের যদি কোনো ‘সেলফ ডেভেলপমেন্ট’ না হয়, তাহলে কেন করব? তাই আগ্রহ হয়নি। চিত্রনাট্য মনে ধরলে করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top