সকল মেনু

বরিশালকে হারিয়ে দুই নম্বরে উঠে এলো খুলনা

হটনিউজ ডেস্ক:

পয়েন্ট টেবিলে তিন আর চার নম্বরে ছিল জেমকন খুলনা আর ফরচুন বরিশাল। আজ দুই দলই খেলতে নেমেছিল নিজেদের পঞ্চম ম্যাচ। এই বরিশালকে ৪৮ রানে হারিয়ে পয়েন্ট টেবিলে দুই নম্বরে উঠে এসেছে জেমকন খুলনা।

জেমকন খুলনার দেয়া ১৭৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করলেও শেষটা ছিল ছন্নছাড়া। শুরুতে তামিম ইকবাল ২১ বলে ৩২ রানের ইনিংস খেলার আগে পারভেজ হোসেন ইমন সাজঘরে ফেরেন ২৬ বলে ১৯ রান করে।

এরপর আফিফ হোসেনের ৩ রানে ফেরার পর তৌহীদ হৃদয় খেলেন ২৭ বলে ৩৩ রানের ইনিংস। ইরফান শুক্কুরের ১৬ (২০) আর মাহিদুল অংকনের ১০ রানে বিদায়ের পর বাকিরা পার হতে পারেননি দশ রানের কোঠাও। শেষ পর্যন্ত বরিশাল থামে ১৯.৫ ওভারে ১২৩ রানে।

খুলনার হয়ে ২টি করে উইকেট নেন শুভাগত হোম, শহিদুল ইসলাম ও হাসান মাহমুদ। এছাড়া ১টি করে উইকেট নেন সাকিব আল হাসান ও আল আমীন।
এর আগে দুপুরে টসে হেরে ব্যাট করতে নেমে খুলনার ওপেনার জাকির হাসানের ৪২ বলে ৬৩ রানের ইনিংস আর ইমরুল কায়েসের ৩৭ ও মাহমুদউল্লাহর ২৪ রানে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান তুলে বরিশাল।

খুলনার হয়ে ৩ উইকেট নেন কামরুল ইসলাম, ২ উইকেট নেন তাসকিন আহমেদ ও ১টি নেন তানভির ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top