সারাদেশ হটনিউজ স্পেশাল

রাজবাড়ীতে প্রতারক হিরু গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

রাজবাড়ী জেলা জজ আদালতের মামলার কপিতে জাল কোর্ট ফি দাখিল করায় মামলার প্রধান আসামি স্ট্যাম্প ভেন্ডার এস কে হিরুকে (৪০) সিআইডি পুলিশের সদস্যরা গেলো বুধবার গভীর রাতে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছেন। হিরু রাজবাড়ী সদর উপজেলার গোপালপুর গ্রামের মৃত হাচেন মোল্লার ছেলে।

রাজবাড়ী সিআইডি পুলিশের ইন্সেপেক্টর জিল্লুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিআইডি পুলিশের সদস্য গত বুধবার গভীর রাতে নিজ বাড়ি থেকে হিরুকে গ্রেপ্তার করা হয়। তাকে বৃহস্পতিবার রাজবাড়ীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ মামলার অন্যান্য আসামিরা হলো, রাজবাড়ীর জেলা শহরের বিনোদপুর গ্রামের সুকুমার রায়ের ছেলে ও স্টেম্প ভেন্ডার সুমন রায় (৩৫) ও সদর উপজেলার বরাট ইউনিয়নের ভবদিয়া গ্রামের আব্দুল গণির ছেলে ও আইনজীবী সহকারী সেকেন্দার আলী (৬০) মহরী।

মামলার বাদী ও রাজবাড়ী জেলা জজ আদালতের নাজির শ্যামল কুমার রায় জানান, আসামিরা রাজবাড়ী জেলা জজ আদালতের মামলার কপিতে জাল কোর্ট ফি দাখিল করে জালিয়াতির আশ্রয় গ্রহণ করে। সেইসঙ্গে এই তিন আসামিসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের একটি চক্র দীর্ঘদিন ধরে জাল কোর্ট ফি সংগ্রহ করে তা বিক্রি করে আসছে। একইসেঙ্গে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে প্রতারণামূলক ভাবে তা আদালতে ব্যবহার করছে।

ওই ঘটনায় গত ১৭ সেপ্টেম্বর তিনি বাদী হয়ে রাজবাড়ী থানায় ওই দুই ষ্ট্যাম্প ভেন্ডার ও এক আইনজীবী সহকারীকে আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ সে সময় একজন স্টেম্প ভেন্ডার ও এক আইনজীবীর সহকারীকে গ্রেপ্তার করে। মামলাটি আদালতের নির্দেশে তদন্ত করছে সিআইডি।